হাজার কোটির কেলেঙ্কারি তৃণমূলের বিরুদ্ধে! মুকুলের ‘নীল-সাদা’ বাণে বিদ্ধ মমতা

Subscribe to Oneindia News

বোমা ফাটিয়েই চলেছেন মুকুল রায়। বিশ্ববাংলা-জাগোবাংলা দিয়ে শুরু, এবার হাজার কোটি দুর্নীতির নয়া বোমা ফাটালেন এককালে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের বিশ্বস্ত এই সৈনিকই। যাঁকে সবথেকে বিশ্বাস করতেন দলনেত্রী মমতা, তিনিই এখন মস্ত বড় বিপদ তৃণমূলের কাছে। আসন্ন পঞ্চায়েত ভোটের আগে তৃণমূলের বিরুদ্ধে একে একে ঝাঁপি থেকে সাপ বের করেই চলেছেন মুকুল রায়।

হাজার কোটির কেলেঙ্কারি তৃণমূলের বিরুদ্ধে! মুকুলের ‘নীল-সাদা’ বাণে বিদ্ধ মমতা

[আরও পড়ুন:আজ তৃণমূলের কোর কমিটির বৈঠক, পঞ্চায়েতের রণকৌশল নিয়ে কোন আলোচনার ইঙ্গিত]

এবার মুকুলের নিশানায় তৃণমূলের হাজার কোটির দুর্নীতি। মমতার সাধের নীল-সাদা রংকেই কাঠগড়ায় তুলছেন মুকুল রায়। তিনি অভিযোগ করেন, নীল-সাদা রং নিয়ে কয়েক হাজার কোটি টাকা দুর্নীতি করেছে তৃণমূলের সরকার। একইসঙ্গে তিনি টার্গেট করেন ত্রিফলা বাতি ও এলইডি দুর্নীতি নিয়ে। এই ত্রিফলা-কাণ্ডে কেলেঙ্কারিতে কয়েক হাজার কোটি টাকা দুর্নীতি হয়েছে বলে অভিযোগ।

বিজেপিতে যোগ দেওয়ার পরই মুকুল রায় ফাইল খুলে তৃণমূলের বিরুদ্ধে বিশ্ব-বাংলা তাস খেলেছিলেন। একে একে সামনে এনেছিলেন জাগো-বাংলা, মা-মাটি-মানুষ স্বত্ত্বাধিকারের প্রশ্ন। তারপর নীল-সাদা রং দুর্নীতি প্রকাশ্যে নিয়ে এলেন। তিনি দাবি তোলেন এই নীল-সাদা রংয়ের খরচের হিসেব প্রকাশ্যে আনতে হবে।

হাজার কোটির কেলেঙ্কারি তৃণমূলের বিরুদ্ধে! মুকুলের ‘নীল-সাদা’ বাণে বিদ্ধ মমতা

কোটি কোটি টাকা খরচ করে মুখ্যমন্ত্রীর বিদেশ যাত্রারও ঘোর সমালোচনা করেন তিনি। তাঁর কটাক্ষ, 'মুখ্যমন্ত্রী শিল্প ধরতে বিদেশে তো যাচ্ছেন। কিন্তু শিল্প আর ধরা দিচ্ছে কই। কটা শিল্প এসেছে এই ছ-বছরে। শুধু বাগাড়ম্বরই হয়েছে, কাজের কাজ কিছুই হয়নি। তৃণমূলও বিগত বাম সরকারের পন্থা অবলম্বন করে সহিংস পথে ভোট জিততে আগ্রহী। মুখে যতই উন্নয়নের কথা বলুন মুখ্যমন্ত্রী, তা হয়নি। এবারও নির্বাচনের নামে প্রহসন করেই জিততে চাইছে তৃণমূল।'

এই প্রথম মুকুল রায়ের সভায় শমীক ভট্টাচার্য ও রীতেশ তিওয়ারিকে দেখা যায়। বারাসতের চাঁদপাড়ার মাঠে সভায় একই মঞ্চে দেখা যায় মুকুল রায়, লকেট চট্টোপাধ্যায়, শমীক ঘোষ ও রীতেশ তিওয়ারিকে। এদিকে স্থির হয়েছে মুকুল রায়ের সঙ্গে এবার থেকে সাংগঠনিক জেলা সফর করবেন রূপা গঙ্গোপাধ্যায় ও শমীক ঘোষ। তিন ভাগে বিভক্ক হয়ে গোটা রাজ্য চলছে বেড়াবেন বিজেপির নেতারা।

English summary
Mukul Roy alleges against Mamata Banerjee in thousand crore scam of blue and white colour in west Bengal,

Oneindia - এর ব্রেকিং নিউজের জন্য
সারাদিন ব্যাপী চটজলদি নিউজ আপডেট পান.