• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

বিজেপি আর দিল্লির কুর্সিতে ফিরবে না, রাহুলের ইস্তাহার প্রকাশের পর মমতাও সুর চড়ালেন

মমতা বন্দ্যোপাধ্যায় ১০০ শতাংশ নিশ্চিত বিজেপি আর ক্ষমতায় ফিরছে না। মমতা বললেন, কোনও অঙ্কেই বিজেপির ক্ষমতায় ফেরার সম্ভাবনা নেই। দেশের মানুষ ইউনাইটেড ইন্ডিয়া গঠনের পক্ষেই রায় দেবেন। এ ব্যাপারে তিনি আত্মবিশ্বাসী। তাঁর সাফ কথা, আমরা একসঙ্গে কাজ করছি। আমাদের কিছু আলাদা চিন্তা-ভাবনা রয়েছে দেশের উন্নয়নে।

মমতা বললেন বিজেপি আর দিল্লির কুর্সিতে ফিরবে না

মমতা বন্দ্যোপাধ্যায় এদিন কংগ্রেসের নাম না নিলেও বলেন, কয়েকটা জাতীয় দল ও আঞ্চলিক দল একত্রিত হয়ে কাজ করব। অন্যদের থেকে আলাদা কিছু চিন্তাভাবনা রয়েছে দেশের জন্য। সেটা আমরা অভিন্ন কর্মসূচি প্রকাশের সময়ই বলব একযোগে। আমরা এ ব্যাপারে খুবই ইতিবাচক দৃষ্টিভঙ্গি নিয়ে কাজ করছি।

এদিন কংগ্রেসের ইস্তাহার প্রকাশ নিয়ে সরাসরি কিছুই বলেননি মুখ্যমন্ত্রী। তিনি শুধু বলেন, আমরা ইস্তাহারে যা বলি, তা কাজে করে দেখাই। আমরা ২০১১, ২০১৪ ও ২০১৬ সালে যা বলেছিলাম তাই করেছি। আগামী দিনেই সেই কাজ করব আমরা। ইস্তাহার দেখে মিলিয়ে নেবেন আপনারা। বিরোধী জোটও ক্ষমতায় এলে অভিন্ন কর্মসূচির উপর ভিত্তি করে সরকার চালাবে।

এদিন মমতা সবারই নাম করেন। বলেন, মায়াবতীজি থেকে শুরু করে অখিলেশ, দেবেগৌড়াজি, চন্দ্রবাবুজি- সবারই নিজস্ব মত আছে। আমরা সবাইয়ের মতকে গুরুত্ব দিয়ে অভিন্ন কর্মসূচি নিয়ে এগবো। এদিন 'মোদীর সেনা' মন্তব্যের সমলোচনা করে বিজেপিকে ফ্যাসিস্ট বলে কটাক্ষ করেনন মমতা। তিনি বলেন, বিজেপির নেতারা সব সীমা পার করে যাচ্ছেন।

English summary
Mamata Banerjee assures that BJP will not come back in power again. She explains it is not possible to return in any equation.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X