• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

এবার খাস কলকাতায় কুপিয়ে খুন! বেনিয়াপুকুর পুলিশের জালে ২ বন্ধু

Google Oneindia Bengali News

মালদহ কিংবা নদিয়া নয়, এবার খাস কলকাতায় (kolkata) কুপিয়ে খুনের (murder) অভিযোগ। পার্কসার্কায় (park circus) ময়দানের সামনে থেকে শাহনাওয়াজ ফরিদ নামে স্থানীয় এক যুবকের ক্ষতবিক্ষত দেহ উদ্ধার করা হয়েছে। এই ঘটনার সঙ্গে যুক্ত থাকার অভিযোগে বেনিয়াপুকুর থানার (Beniapukur PS) পুলিশ ওই যুবকের দুই বন্ধুকে গ্রেফতার করেছে।

রাতে ফোন আসে

রাতে ফোন আসে

কড়েয়া থানা এলাকার বাসিন্দা শাহনাওয়াজ ফরিদ (২৫) পেশায় অ্যাপ ক্যাব চালক। পরিবারের সদস্যরা জানিয়েছে বুধবার রাতে বাড়িতে ফোন আসে। মনু নামে কেউ একজন ফোন করেছিল। একবার বাড়িতে ফিরে এসে ফের একবার বেরোন ফরিদ। জানা গিয়েছে, বন্ধুরা তাঁকে পার্ক সার্কায় ময়দানের সামনে যেতে বলেন। রাতের বাড়িতে না ফেরায় চিন্তা বাড়তে থাকে স্ত্রী-সহ পরিবারের সদস্যদের। ফোর করলেও মোবাইল ছিল সুইচড অফ।

সকালে পুলিশ নিয়ে যায় হাসপাতালে

সকালে পুলিশ নিয়ে যায় হাসপাতালে

পুলিশ সূত্রে জানা গিয়েছে, এদিন সকালে পুলিশের টহলদারি ভ্যান পার্ক সার্কাস ময়দানের সামনে ক্ষতবিক্ষত অবস্থায় এক যুবককে পড়ে থাকতে দেখে স্থানীয় ন্যাশনাল মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যায়। চিকিৎসকরা সেই সময় তাঁকে মৃত বলে ঘোষণা করেন। ততক্ষণে বাড়িত লোকেরা একদিকে যেমন ফরিদের খোঁজ শুরু করেছে, অন্যদিকে পুলিশও যুবকের পরিবারের সন্ধান শুরু করেছে। পুলিশই বাড়িতে খবর পাঠায়, পরিবারের সদস্যকে আশঙ্কাজনক অবস্থায় হাসপাতালে ভর্তি করানো হয়েছে। যদিও পরিবারের সদস্যরা গিয়ে দেখেন সব শেষ।

 গ্রেফতার ২ বন্ধু

গ্রেফতার ২ বন্ধু

মৃতের স্ত্রী ও পরিবারের সদস্যদের অভিযোগের ভিত্তিতে পুলিশ দুই বন্ধুকে গ্রেফতার করেছে। পুলিশের প্রাথমিক অনুমান বন্ধুদের মধ্যে বচসার জেরেই খুন করা হয়েছে শাহনাওয়াজকে। তবে কী কারণে বন্ধুদের মধ্যে বচসা, তা এখনও পুলিশের কাছে স্পষ্ট নয়। তবে পুলিশের তরফ থেকে ধৃতদের জিজ্ঞাসাবাদ শুরু করা হয়েছে।

ধৃতদের হেফাজতে নিয়ে জেরা

ধৃতদের হেফাজতে নিয়ে জেরা

এদিন ধৃতজেক আদালতে তোলা হবে। দুজনকে জেরা করে পুলিশ দেখতে চায় এর পিছনে অন্য কেউ আর জড়িত কিনা। এই খুনের কারণও খুঁজে দেখতে চায় বেনিয়াপুকুর থানা এবং গুণ্ডা দমন শাখার আধিকারিকরা।

বাড়ির পিলারের উদাহরণ স্বামী-স্ত্রীর সম্পর্কে! সম্মতিতে বাঙালি দম্পতির বিচ্ছেদ নামাঞ্জুর দিল্লি হাইকোর্টেরবাড়ির পিলারের উদাহরণ স্বামী-স্ত্রীর সম্পর্কে! সম্মতিতে বাঙালি দম্পতির বিচ্ছেদ নামাঞ্জুর দিল্লি হাইকোর্টের

English summary
Kolkata Police arrests 2 on connection with Park Circus youth Shahnawaj Farid murder case.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X