আলিপুর জেলে ওয়ার্ডেনকে খুনের চেষ্টা আইএস জঙ্গি মুসার, বিস্তারিত জেনে নিন

  • Posted By: Dibyendu
Subscribe to Oneindia News

আলিপুর কেন্দ্রীয় সংশোধনাগারে ওয়ার্ডেনের ওপর ধারাল অস্ত্র নিয়ে হামলা চালাল সন্দেহভাজন আইএস জঙ্গি মুসা। গুরুতর আহত অবস্থায় ওই জেলকর্মী দক্ষিণ কলকাতার একটি বেসরকারি হাসপাতালে ভর্তি।

আলিপুর জেলে ওয়ার্ডেনকে খুনের চেষ্টা আইএস জঙ্গি মুসার

আলিপুর সংশোধনাগারের মধ্যেই চামচকে ধারালো করে ছুরির মতো করে নিয়ে ওয়ার্ডেন গোবিন্দ দের ওপর হামলা করে মহম্মদ মসিউদ্দিন ওরফে মুসা। এর পরেই তাকে অন্য সেলে পাঠিয়ে দেওয়া হয়। খুনের চেষ্টার অভিযোগে তার বিরুদ্ধে মামলা করেছে আলিপুর থানা। তবে চামচকে ছুরির মতো করে ধারালো করল কীভাবে তা জানতে পৃথক তদন্ত শুরু করা হয়েছে।

রবিবার অন্য বন্দিদের সঙ্গে সেল থেকে বেরোয় মুসা। সেই সময় স্লোগান দিয়ে অন্য বন্দিদের একত্রিত করার চেষ্টা করে সে। এই সময় বাধা দিতে যান ওয়ার্ডেন গোবিন্দ দে। সেই সময়ই তাঁর ওপর আঘাত করে মুসা। এসএসকেএম হয়ে ওই ওয়ার্ডেনকে কলকাতার একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়েছে। তাঁর অবস্থা স্থিতিশীল বলে জানা গিয়েছে। খবর পেয়েই ঘটনাস্থল পরিদর্শন করেন ডিজি কারা।

গতবছরে আইএস জঙ্গি সন্দেহে মুসাকে গ্রেফতার করে সিআইডি। আইএস-এর নির্দেশে বীরভূমে তার প্রতিবেশী একটি পরিবারকে খুনে ছক করেছিল। চেন্নাই থেকে রাজ্যে ফেরার সময় সূত্র মারফত খবর পেয়ে আমোদপুর থেকে মুসাকে গ্রেফতার করে সিআইডি। পরে ঘটনার তদন্ত ভার যায় এনআইএ-র হাতে। কর্মসূত্রে তামিলনাড়ুতে থাকার সময় সোশ্যাল মিডিয়ার মাধ্যমে মুসা ওরফে মহম্মদ মসিউদ্দিন আইএস-এর সংস্পর্শে আসে বলে জানা গিয়েছে।

English summary
IS militant Musa attacked Alipore warden, in the jail premises.
Please Wait while comments are loading...

Oneindia - এর ব্রেকিং নিউজের জন্য
সারাদিন ব্যাপী চটজলদি নিউজ আপডেট পান.