• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

আনন্দপুর কাণ্ডে নীলাঞ্জনা চট্টোপাধ্যায়ের প্রশংসা মুখ্যমন্ত্রীর! দিলেন চিকিৎসার খরচ বহনের আশ্বাস

  • |

আনন্দপুরে তরুণী নিগ্রহের ঘটনায় হাসপাতালে ভর্তি থাকা নীলাঞ্জনা চট্টোপাধ্যায়ের সাহসিকতার প্রশংসা করলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। তাঁর চিকিৎসার যাবতীয় খরচ রাজ্য সরকার বহন করবে বলে জানানো হয়েছে রাজ্য সরকারের তরফে। অন্য নীলাঞ্জনা চট্টোপাধ্যায়ের প্রশংসা করেছেন কলকাতার পুলিশ কমিশনারও।

বাইপাসের হাসপাতালে ভর্তি নীলাঞ্জনা

বাইপাসের হাসপাতালে ভর্তি নীলাঞ্জনা

বাইপাসের ধারে বেসরকারি হাসপাতালে ভর্তি নীলাঞ্জনা চট্টোপাধ্যায়। শনিবার রাতেই তাঁকে সেখানে ভর্তি করা হয়েছিল। এইমধ্যেই পায়ের অপারেশনের পর প্লেট বসানো হয়েছে। ওই দিন তাঁর মাথায় চোটও লেগেছিল। আপাতত তিনি স্থিতিশী বলেই জানা গিয়েছে।

মুখ্যমন্ত্রী ও পুলিশ কমিশনারের প্রশংসা

মুখ্যমন্ত্রী ও পুলিশ কমিশনারের প্রশংসা

মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় এবং পুলিশ কমিশনার অনুজ শর্মা শনিবার রাতে নীলাঞ্জনা চট্টোপাধ্যায়ের ভূমিকার প্রশংসা করেছেন। তাঁর সাহসিকতার তারিফ করেছেন তাঁরা।

খরচ দেবে রাজ্য সরকার

খরচ দেবে রাজ্য সরকার

এদিকে রাজ্য সরকারের তরফে জানানো বাইপাসের হাসপাতালে ভর্তি নীলাঞ্জনা চট্টোপাধ্যায়ের চিকিৎসার যাবতীয় খরচ বহন করবে রাজ্য সরকার।

এখনও অধরা অভিযুক্ত

এখনও অধরা অভিযুক্ত

শনিবারে রাতের ঘটনার পর আড়াই দিনের বেশি কেটে গেলেও এখনও অধরা মূল অভিযুক্ত অভিষেক পাণ্ডে। জানা গিয়েছে, শনিবার রাতে নিজের হন্ডাসিটি গাড়িতে নির্যাতিতাকে নিয়ে ঘুরতে বেরিয়েছিল অভিযুক্ত। যদিও অভিযুক্তের মায়ের দাবি অফিস থেকে ফিরছিল তাঁর ছেলে। প্রথমে পাটুলির রেস্তরাঁ হয়ে গড়িয়া, অজয়নগর, কালিকাপুর হয়ে আনন্দপুর। এরপর নির্যাতিতার বাড়ি নয়াবাদে ফেরত না নিয়ে গিয়ে তাঁকে চৌভাগার দিকে নিয়ে যাওয়ার চেষ্টা করা হয় বলে অভিযোগ। বাধা দেওয়ার চেষ্টা করলে নির্যাতিতাকে গাড়ির মধ্যেই মারধর করা হয়। তাঁর পোশাক ছিঁড়ে দেওয়া হয়। নির্যাতিতা চেঁচাতেই সাহায্যের জন্য এগিয়ে যায়ন নীলাঞ্জনা চট্টোপাধ্যায়। কিন্তু অভিষের পাণ্ডে তাঁকে ধাক্কা দিয়ে ফেলে দেন।

Positive Story : তেজস্বিনী কে কুর্নিশ! নীলাঞ্জনার সমস্ত চিকিৎসার খরচ রাজ্যসরকারের

আইসিআইসিআই-ভিডিওকন মামলায় নতুন মোড়, ১৯শে সেপ্টেম্বর পর্যন্ত ইডি হেফাজতে দীপক কোছার

English summary
CM Mamata Banerjee praises courage of Nilanjana Chatterjee of Anandapur case
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X