• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

দম্পতির গাড়ির চারটি চাকাই খুলে নিয়ে গেল চোরে; আর তারপর গাড়ি না সরানোয় তাঁদেরই জরিমানা করল পুলিশ!

একেই বলে গোদের উপর বিষফোঁড়া! মার্কিন যুক্তরাষ্ট্রের ক্যালিফোর্নিয়ার রিচমন্ড ডিস্ট্রিক্ট অঞ্চলে সম্প্রতি এক দম্পতির গাড়ির চারটি চাকা চুরি হয়ে যায়। আর সেই সমস্যা থেকে পরিত্রাণ না পাওয়ার আগেই তাঁদেরকে জরিমানা করে কর্তৃপক্ষ, গাড়ি না সরানোর জন্যে। দুষ্কৃতীরা দম্পতির গাড়ির চারটি চাকা খুলে সেটিকে দুধের পাত্র রাখার সরঞ্জামের উপরে চাপিয়ে দিয়ে পালিয়ে যায়।

দম্পতির গাড়ির চারটি চাকাই খুলে নিয়ে গেল চোরে; আর তারপর গাড়ি না সরানোয় তাঁদেরই জরিমানা করল পুলিশ!

টাইমস নাও বাজ-এ প্রকাশিত একটি প্রতিবেদনে বলা হয়েছে যে ক্রিস্টান এবং ড্যান ডাও তাঁদের টয়োটা করোলা গাড়িটি রিচমন্ড ডিস্ট্রিক্টের একটি মোড়ের মাথায় রেখেছিলেন। যখন ক্রিস্টান ফিরে আসেন গাড়িতে, দেখেন তার চারটি চাকাই হওয়া! পুরো যানটি বসানো কয়েকটি প্লাস্টিকের সরঞ্জামের উপরে।

ক্রিস্টান এরপর বাড়ি ফিরে যান এবং বিমা কোম্পানিকে ফোন করে গাড়িটিকে সরানোর জন্যে ব্যবস্থা করে যখন ফিরে আসেন গাড়ির কাছে, তখন তাঁর জন্যে অপেক্ষা করেছিল আরেকটি ধাক্কা! তিনি দেখেন কর্তৃপক্ষের তরফে তাঁদের গাড়িটিকে ওই মোড়ের মাথা থেকে না সরানোর জন্যে আশি ডলার জরিমানা করা হয়েছে। জরিমানার রশিদ গাড়ির ওয়াইপারের মধ্যে করা আটকে রেখে গিয়েছে।

ওই দম্পতি এতে প্রচণ্ড ক্ষুব্ধ হন এবং কর্তৃপক্ষকে ইচ্ছাকৃতভাবে তাঁদের হয়রান করার অভিযোগে অভিযুক্ত করেন। পরে গাড়ি কোম্পানির তরফ থেকে তাঁদের সাহায্য করা হয় গাড়িটিকে মেরামত করতে নিয়ে যাওয়ার জন্যে।

English summary
US: Couple car loses all four cars to thief; couple then fined for not removing vehicle
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X