• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

আমেরিকায় বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে ভারতীয় বংশোদ্ভুত ছাত্রের দেহ, আটক কোরিয়ার রুমমেট

Google Oneindia Bengali News

আমেরিকায় ইন্ডিয়ানায় একটি হস্টেলে ভারতীয় বংশোদ্ভূত এক ছাত্রের দেহ উদ্ধার করা হয়েছে। ওই ছাত্রের কোরিয়ার রুমমেটকে ইন্ডিয়ানা পুলিশ গ্রেফতার করেছে বলে জানা গিয়েছে। প্রাথমিক তদন্তে জানা গিয়েছে, ভারতীয় বংশোদ্ভূত ওই ছাত্রকে ধারাল অস্ত্র দিয়ে আঘাত করা হয়েছিল।
স্থানীয় সংবাদমাধ্যম সূত্রে জানা গিয়েছে, ভারতীয় বংশোদ্ভূত ওই ছাত্রের নাম বরুণ মনীশ ছেদা।

আমেরিকায় বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে ভারতীয় বংশোদ্ভুত ছাত্রের দেহ, আটক কোরিয়ার রুমমেট

তিনি পারডু বিশ্ববিদ্যালয়ের পড়ুয়া ছিলেন বলে জানা গিয়েছে। ক্যাম্পাসের পশ্চিমপ্রান্তে ম্যাককাচন হল থেকে বরুণ মনীশ ছেদার মৃতদেহ উদ্ধার করা হয়। ইন্ডিয়ানা পুলিশের তরফে জানানো হয়েছে, খুনের ঘটনায় বিশ্ববিদ্যালয় অন্য এক ছাত্রকে গ্রেফতার করা হয়েছে। আটক ছাত্র কোরিয়ার নাগরিক বলে জানা গিয়েছে।

ইন্ডিয়ানা পুলিশের তরফে জানানো হয়েছে, বুধবার সকাল ১২.৪৫ মিনিটে আন্তর্জাতিক ছাত্র জি মিন জিমি শা ৯১১ নম্বরে ফোন করে মৃতদেহের সম্পর্কে জানান। বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ জানিয়েছেন, ম্যাককাচন হলের প্রথম তলে এই ঘটনা ঘটেছে। ভারতীয় বংশোদ্ভূত ওই পড়ুয়া ডেটা সায়েন্সের ছাত্র ছিলেন বলে জানা গিয়েছে।

স্থানীয় সংবাদমাধ্যম জানিয়েছে, চিফ উইয়েট জানিয়েছেন, প্রথমিক তদন্তে মনে করা হচ্ছে, ধারাল কিছু দিয়ে বার বার আঘাত করা হয়েছে। যার জেরে ছেদার মৃত্যু হয়েছে। কোনও রকম উস্কানি ছাড়াই ভারতীয় বংশোদ্ভূত ছাত্রকে হত্যা করা হয়েছে।

ছেদার বন্ধু অরুনাভ সিনহা বলেন, মঙ্গলবার রাতে বন্ধুদের সঙ্গে গেমিং নিয়ে কথা হচ্ছিল ফোনে। সেই সময় হঠাৎ করেই ফোনে চিৎকারের আওয়াজ শুনতে পাওয়া যায়। কিন্তু তারপর ছেদার সঙ্গে আর কথা হয়নি। অরুনাভ জানান, সেদিন তিনি গেম খেলেননি। পরের দিন সকালে তাঁরা ছেদার মৃত্যুর খবর পান। ছেদার কোরিয়ার রুম মেট জানান, তিনি প্রথম মৃতদেহ দেখতে পান। পুলিশ তাঁকে জিজ্ঞাসাবাদের জন্য নিয়ে গিয়েছিলেন। পরে তাঁকে ছেড়ে দেয়।

অন্যদিকে, বুধবারই ক্যালিফোর্নিয়ায় অপহৃত চার ভারতীয়ের মৃতদেহ পাওয়া গিয়েছে। তাঁদের মধ্যে আট মাসের এক শিশু ছিল বলে জানা গিয়েছে। সোমবার তাঁদের অপহরণ করা হয়। মার্সেড কাউন্টি শেরিফ ভার্ন ওয়ার্নকে বলেন, বুধবার সন্ধ্যার সময় ৩৬ বছরের জসদীপ সিং, ২৭ বছরের জেসলিন কৌর, তাঁদের আট মাসের শিশু আরুহি ধোরী ও ৩৯ বছরের আমনদীপ সিংয়ের মৃতদেহ পাওয়া গিয়েছে। ইন্ডিয়ানা রোড ও হাচিনসন রোডের কাছে একটি খামারে মৃতদেহগুলো দেখতে পাওয়া যায়। খামার কর্মী মৃতদেহগুলো দেখার পরেই পুলিশে খবর দেন। একই জায়গায় চারজনের মৃতদেহ পাওয়া গিয়েছে বলে জানা গিয়েছে।

ক্যালিফোর্নিয়া আট মাসের শিশু সহ চার ভারতীয়ের মৃতদেহ উদ্ধার, গ্রেফতার এক ক্যালিফোর্নিয়া আট মাসের শিশু সহ চার ভারতীয়ের মৃতদেহ উদ্ধার, গ্রেফতার এক

English summary
Indian origin student killed at university campus in America and south Korean roommate in custody
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X