• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

না থেকেও বিরাজমান, হোয়াইট হাউজে বসে কমলার আক্রমণ হজম করে যা বললেন ট্রাম্প

কমলা হ্যারিস-মাইক পেন্স বিতর্কসভায় না থেকেও বিরাজমান ছিলেন মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প। ডিবেট শেষে নিজের মতামতও জানালেন ডোনাল্ড ট্রাম্প। কমলা হ্যারিসের আক্রমণ লাইভ দেখলেন টিভিতে। আর এরপর মাইক পেন্স এই বিতর্কে জয়ী বলে ঘোষণাও করে দেন মার্কিন প্রেসিডেন্ট।

আজকের বিতর্কের গুরুত্ব যথেষ্ট ছিল

আজকের বিতর্কের গুরুত্ব যথেষ্ট ছিল

প্রেসিডেন্ট নির্বাচনের সময় ভাইস প্রেসিডেন্ট এবং সেই পদপ্রার্থীদের মধ্যে বিতর্কের খুব একটা গুরুত্ব কোনও দিনই নেই। কিন্তু যে সময় অ্যামেরিকার প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প কোরোনা ভাইরাস থেকে সুস্থ হয়ে ওঠার চেষ্টা করছেন এবং তাঁর প্রতিদ্বন্দ্বী ডেমোক্র্যাট প্রার্থী জো বাইডেন সে দেশের প্রবীণতম প্রেসিডেন্ট হওয়ার চেষ্টা করছেন, সেই সময় যে কোনও বিষয়ের গুরুত্বই যথেষ্ট।

প্রেসিডেন্টের চেয়ারে বসতে হতে পারে কমলা বা মাইককে

প্রেসিডেন্টের চেয়ারে বসতে হতে পারে কমলা বা মাইককে

এখনই জোর গলায় বলার সময় না হলেও সম্ভাবনা রয়েছে যে, পরবর্তী প্রেসিডেন্টের মেয়াদ শেষ হওয়ার আগে মাইক পেন্স বা কমলা হ্যারিসের কাউকে হয়তো প্রেসিডেন্টের চেয়ারে বসতে হতে পারে। আর এর ফলেই দুই ভাইস প্রেসিডেন্ট পদপ্রার্থীর দিকে নজর থাকছে আরও বেশি করে। এ ছাড়া মাইক পেন্স এবং কমলা হ্যারিস বহু দিন নীতির আড়ালে ঢাকা পড়েছিলেন। নিজেদের মতো করে জ্বলে ওঠার এটাই তাঁদের সেরা সময়।

বিতর্ক চলাকালীন টুইটারে সক্রিয় ট্রাম্প

বিতর্ক চলাকালীন টুইটারে সক্রিয় ট্রাম্প

প্রায় দুই সপ্তাহ আগে হোয়াইট হাউজের রোজ গার্ডেনে এক অনুষ্ঠানে মুখে মাস্ক ছাড়া হাজির ছিলেন মাইক পেন্স। মনে করা হচ্ছে এই অনুষ্ঠান থেকেই আমেরিকার প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প সহ অন্তত আট জনের কোভিড সংক্রমণ হয়েছিল। এই আবহে এদিন করোনা ইস্যুতে ট্রাম্পকে পরপর আক্রমণ শানান কমলা হ্যারিস। আর সেই আক্রমণ হোয়াইট হাউজে বসে লাইভ দেখে ট্রাম্প। শুধু তাই নয়, সঙ্গে সঙ্গে ৭-৮টি টুইটও করেন তিনি।

ট্রাম্পকে কমলার আক্রমণ

ট্রাম্পকে কমলার আক্রমণ

এদিন কমলা হ্যারিস বলেন, 'দেশের ইতিহাসে সব থেকে বড় ব্যর্থতার নজির গড়েছে ট্রাম্প প্রশাসন।' এদিন ডেমোক্র্যাটদের ভাইস প্রেসিডেনশিয়াল পদপ্রার্থী আরও বলেন যে ট্রাম্পের ব্যর্থতার কারণেই মার্কিন যুক্তরাষ্ট্রে ২ লক্ষ ১০ হাজার জন মারা গিয়েছে। তিনি এদিন আরও বলেন যে যেই করোনা রোধক ভ্যাকসিনকে ডোনাল্ড ট্রাম্প সমর্থন করবেন, সেটি তিনি নিজের দেহে কোনও ভাবেই প্রয়োগ করবেন না বলে জানিয়ে দেন।

বন্ধুদের সঙ্গে বিশ্বাসঘাতকতা করেছেন ট্রাম্প, রাশিয়া-চিন-মার্কিন সম্পর্ক নিয়ে স্ল্যাম ডাঙ্ক হ্যারিসের

English summary
Donald Trump said Mike Pence won big in US VP debate against Democrat candidate Kamala Harris
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X