• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

করোনা নিয়ে খানিকটা স্বস্তির বার্তা ইতালি-স্পেন থেকে! কোন পরিসংখ্যানে আশার আলো দেখছে ২ দেশ

  • |

আমেরিকায় গত ২৪ ঘণ্টায় ২৬০০ মানুষের মৃত্যু হয়েছে। গোটা বিশ্ব ত্রস্ত করোনা ভাইরাসের আতঙ্কে। এদিকে, করোনার মহাপ্রলয় কবে থামবে, তার অপেক্ষায় গোটা বিশ্ব। করোনার মারণ প্রভাব ঠেকাতে ওষুধ নিয়ে গবেষণায় মত্ত বৈজ্ঞানিকরা। বিভিন্ন গবেষণার দ্বারা আবিষ্কারের চেষ্টা চলছে করোনা মুক্তির পথ। স্পেন আর ইতালি থেকে এবার এলো স্বস্তির খবর। একনজরে দেখে নেওয়া যাক ইতালি ও স্পেনের পরিস্থিতি।

 ইতালিতে কমছে আক্রান্তের সংখ্যা!

ইতালিতে কমছে আক্রান্তের সংখ্যা!

পরিসংখ্যান বলছে , যে হারে ইতালিতে আক্রান্তের সংখ্যা বাড়ছিল, সেই হারে এখন আর আক্রান্তের সংখ্যা ইতালিতে বাড়ছে না। আপাতত কমের দিকে সেদেশের করোনা আক্রান্তের সংখ্যা।

 ইতালিতে কমছে মৃত্যুর হার!

ইতালিতে কমছে মৃত্যুর হার!

পরিসংখ্যান অনুযায়ী , ইতালিতে করোনা আক্রান্তদের মৃত্যুর হারও কমছে। আগে প্রতিদিন যেখানে ৬০০ এর ওপর ইতালিতে মৃত্যু হয়েছে মানুষের,সেখানে ৫৭৮ জনের মৃত্যুর খবর উঠে আসছে ২৪ ঘণ্টার হিসাবে।

 স্পেনেও কি আক্রান্তের সংখ্যা কমতির দিকে?

স্পেনেও কি আক্রান্তের সংখ্যা কমতির দিকে?

স্পেনে আক্রান্তের সংখ্যা অনেকটাই কমতির দিকে। গত ৫ দিনে সেদেশে মৃত্যু হয়েছে ৬০০ জনের । যা আগে প্রায় ১ দিনের পরিসংখ্যান ছিল। ফলে ধীরে ধীরে যে করোনা গ্রাস কাটিয়ে ইওরোপের দুই দেশ উঠে আসছে তার স্পষ্ট ইঙ্গিত মিলতে শুরু করেছে।

আক্রান্তের সংখ্যা কোনদিকে?

আক্রান্তের সংখ্যা কোনদিকে?

করোনার জেরে আক্রান্তের সংখ্যা প্রতিদিন স্পেনে ৩ শতাংশতে গিয়ে দাঁড়িয়েছে। ফলে স্বভাবতই পরিস্থিতি যে উন্নতির দিকে তা ইওরোপের এই দেশের পরিসংখ্যান বলছে।

English summary
Coronavirus update, Italy’s deaths, positive cases continue to fall, spain in positive note
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X