• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

বলিউড তারকাদের জমজমাট পারফরম্যান্স, আইফা ফ্ল্যাশব্যাক দেখুন রাত ৮টায় ডেইলিহান্টে

Google Oneindia Bengali News

এ বছর ২২তম আইফা অ্যাওয়ার্ডের দু'‌দিনের তারকা খচিত অনুষ্ঠান জমে উঠেছিল আবু ধাবির ইয়াস আইল্যান্ডের ইতিহাদ এরিনায়। ১৬ বছর পর বলিউডের গ্র‌্যান্ড অ্যাওয়ার্ড সেরিমনি ফিরে আসে দুবাইতে। আর এই আইফা অ্যাওয়ার্ডের ফ্ল্যাশব্যাক দেখানো হবে সোমবার ১৩ জুন রাত আটটায় ডেইলিহান্টে। এ বছর ভারতীয় সিনেমার বড় বড় তারকাদের দেখা গিয়েছিল দুবাইয়ের এই অ্যাওয়ার্ড সেরিমনি অনুষ্ঠানে।

আইফা ফ্ল্যাশব্যাক দেখুন রাত ৮টায় ডেইলিহান্টে

২০২২ সালের আইফা অ্যাওয়ার্ড অনুষ্ঠান ছিল একেবারে তারকা খচিত। ভিকি কৌশল, কৃতী শ্যানন, বনি কাপুর, অভিষেক বচ্চন, ঐশ্বর্য রাই বচ্চন, পঙ্কজ ত্রিপাঠি, শাহীদ কাপুর, অনন্যা পাণ্ডে, উর্বশী রাউতেলা, সারা আলি খান, জ্যাকলিন ফার্নান্ডেজ, নোরা ফতেহি, টাইগার শ্রফ, জেনেলিয়া ও রীতেশ দেশমুখ, হানি সিং সহ বলিউডের একগুচ্ছ তারকাদের ভিড় ছিল এই অ্যাওয়ার্ড অনুষ্ঠানে।

৩ ও ৪ জুন দুবাইতে এই আইফা অ্যাওয়ার্ড অনুষ্ঠান হয়। যদিও এখনও টিভিতে এই ইভেন্ট সম্প্রচার হতে এখনও ১০দিন বাকি কিন্তু তা ভারতের শীর্ষে থাকা অ্যাপ ডেইলিহান্টে সোমবার ৮টা থেকে এই আইফা দেখানো হবে, যা চলবে রাত ৯টা ৪০ মিনিট পর্যন্ত। তাই এই অ্যাপ ডাউনলোড করলেই গ্লোবাল ইভেন্টের এই ফ্ল্যাশব্যাক নেটিজেনরা সহজেই দেখতে পারবেন।

আইফা অ্যাওয়ার্ডের ফ্ল্যাশব্যাক ডেইলিহান্টে দেখতে এখানে ক্লিক করুন

ডেইলি হার্টের জনপ্রিয় ছোট ভিডিও তৈরির অ্যাপ জোশ, আইফার সঙ্গে একত্রিত হয়ে রিয়্যাল হ্যায় চ্যালেঞ্জের প্রচারও করে। এই ভিডিওতে বিনোদন, খেলা, অভিনয় সব ধরনের প্রতিভাকে তুলে ধরা হয়। এটা এক ধরনের চ্যালেঞ্জ বলা যায়, যেখানে আপনি আপনার দেশের শিকড়কে তুলে ধরছেন এবং তৈরি করা মুহূর্তগুলির থেকে বাস্তবকে বেছে নিচ্ছেন।

এই চ্যালেঞ্জের বিজয়ীরা পুরস্কার হিসাবে দুবাইতে আইফা অ্যাওয়ার্ডে তাঁদের প্রিয় তারকাদের সঙ্গে দেখা করার সুযোগ পান। আইফার এই গোল্ডেন টিকিটের পাশাপাশি, আইপিএল ফাইনাল ২০২২-এর খেলা স্টেডিয়াম থেকে সরাসরি দেখার সুযোগ সহ আরও অনেক গ্র‌্যান্ড পুরস্কারও ছিল। দেশি অ্যাপের অত্যন্ত সফল প্রচারাভিযান ব্যবহারকারীদের তাদের সৃজনশীল দক্ষতা প্রদর্শনের সুযোগ দিয়েছে উদীয়মান প্রতিভাদের জন্য, তাদের সবচেয়ে বড় স্বপ্নকে বাস্তব করার জন্য সেরা প্ল্যাটফর্ম প্রদান করে।

English summary
‌Watch the IIFA Awards Flashback at 8pm on DailyHunt
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X