• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

উপঢৌকন দিয়ে ভোটার কার্ড হাতিয়ে নেওয়া হয়েছে, বেঙ্গালুরু কাণ্ডে পুলিশের হাতে আরও তথ্য

বেঙ্গালুরুর রাজরাজেশ্বরী নগর বিধানসভা কেন্দ্রের অন্তর্গত জলাহল্লিতে ৯৭৪৬টি ভোটার কার্ড একটি বাড়ি থেকে উদ্ধার হওয়ার ঘটনায় হুলুস্থুলু পড়ে গিয়েছে। পুলিশ তদন্তে নেমে দেখেছে কার্ডগুলি আসল। কার্ডের নাম দেখে তদন্তে নেমে পুলিশ কয়েকজনের কাছে পৌঁছেও গিয়েছে।

বেঙ্গালুরু ভোটার কার্ড কাণ্ডে পুলিশের হাতে আরও তথ্য

পুলিশের অনুমান, বড় ধরনের উপঢৌকন দিয়ে রাজনৈতিক দলগুলি ভোটার কার্ড হাতিয়ে নিয়েছে। তবে কোন দল এটা করেছে তা এখনও স্পষ্ট নয়। তদন্ত চলছে। তথ্য সামনে এলেই তা জানানো হবে।

বান্ডিলে করে ভোটার কার্ডগুলি মঙ্গলবার উদ্ধার হয়েছে। প্রতিটি বান্ডিলে নাম ও ফোন নম্বর ছিল। একজন ব্যক্তির নামও সেখানে লেখা রয়েছে। যার হাত ধরে এই কাজ করার কথা ছিল।

পুলিশ তদন্তে নেমে কোন দল তা এখনও খুঁজে বের করতে নাম পারলেও বেশ কয়েকজনকে জেরা করেছে। তাদের নাম ওই কার্ডের বান্ডিলের উপরে ছিল। যে ফ্ল্যাটে ঘটনাটি ঘটেছে সেখানকার বাসিন্দাদের যোগসাজসের বিষয়টিও পুলিশ খতিয়ে দেখছে।

প্রসঙ্গত, শনিবার কর্ণাটকে বিধানসভা নির্বাচন হবে। তার তিনদিন আগে এভাবে দশ হাজার ভোটার কার্ড একজায়গায় পাওয়া যাওয়ায় বিজেপি-কংগ্রেস সহ দলগুলি একে অপরের বিরুদ্ধে দোষারোপ শুরু করেছে। শহরের ভোট উত্তাপ ভোটার কার্ড বাজেয়াপ্ত হওয়ার ঘটনা অনেক বাড়িয়ে দিয়েছে, তা সন্দেহ নেই। এখন দেখার ভোটে কারচুপি নিয়ে যে আশঙ্কা করা হচ্ছে তা কতদূর সত্যি হয়।

English summary
Bengaluru voter card seizure case, police says card was collected as security for gifts
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X