• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

বিহারে বিয়ের অনুষ্ঠানে করোনা থাবা, মৃত্যু বরের, আক্রান্ত ১০০ অতিথি

Google Oneindia Bengali News

বিয়ের অনুষ্ঠান পরিণত হল শোকের বাড়িতে। বিহারে যে করোনা সংক্রমণ দ্রুতহারে ছড়িয়ে পড়ছে তারই জীবন্ত প্রমাণ এই বিয়ের অনুষ্ঠান। এই অনুষ্ঠানে আসা ১০০ জন অতিথি করোনা সংক্রমিত হয় এবং বিয়ের দু’‌দিন পরই করোনায় আক্রান্ত হয়ে মারা যায় বর।

করোনা চেইন সনাক্ত করতে সময় নেয় প্রশাসন

করোনা চেইন সনাক্ত করতে সময় নেয় প্রশাসন

করোনা সনাক্ত করতে ও এই চেইনটা ভাঙতে প্রশাসনের অনেকটা সময় লেগেছিল। সরকারিভাবে জানানো হয়েছে যে বিয়ের অনুষ্ঠানে ৩৬৯ জন যোগ দিয়েছিলেন। স্বাস্থ্য বিভাগের পক্ষ থেকে জানা গিয়েছে যে যে ৭৯ জন একসঙ্গে বিয়ের অনুষ্ঠানে যোগ দিয়েছিলেন সোমবার তারা সকলে করোনা সংক্রমিত হন। আরও ২৪ জন তাঁদের সংস্পর্শে আসার ফলে সংক্রমিত হয়ে পড়েন।

করোনায় আক্রান্ত হয়ে মৃত্যু বরের

করোনায় আক্রান্ত হয়ে মৃত্যু বরের

পাটনা থেকে ৫০ কিমি দূরে পালিগঞ্জের দেহপালি গ্রামের বাসিন্দা, যিনি গুরুগ্রামে সফটও্যয়ার ইঞ্জিনিয়ার, তিনি ১২ মে বিয়ের জন্য গ্রামে ফিরে আসেন। তিলক সেরিমনির পর থেকেই তাঁর শরীরে করোনা উপসর্গ লক্ষ্য করা যায়। যার ফল স্বরূপ বিয়ের দু'‌দিন পরই ১৫ জুন মারা যান তিনি। প্রশাসন এই বিষয়টি জানার পর বিয়ের অনুষ্ঠানে গিয়েছিলেন এমন ব্যক্তিদের খোঁড শুরু করে। সোমবার মোট ৩৬৯ জন অংশগ্রহণকারির মধ্যে ৭৯ জনের শরীরে করোনা ভাইরাস পাওয়া যায় এবং এদের সংস্পর্শে আসার পর আরও ২৪ জন করোনা সংক্রমিত হয়।

করোনা সংক্রমিতদের চিকিৎসার জন্য পাঠানো হয়েছে

করোনা সংক্রমিতদের চিকিৎসার জন্য পাঠানো হয়েছে

পালিগঞ্জ উপ-মহকুমার স্বাস্থ্য অফিসার প্রজিত কুমার জানিয়েছেন কিছু রোগীকে বেমতি, ফুলওয়ারিশরিফ ও অধিকাংশকে বিহটাতে পাঠিয়ে দেওয়া হয়েছে। ওই এলাকার বিডিও চিরঞ্জীব পাণ্ডে জানিয়েছেন যে বেশ কিছু পাড়া সিল করে দেওয়া হবে।

বিহারো করোনা ভাইরাসের সংখ্যা

বিহারো করোনা ভাইরাসের সংখ্যা

প্রসঙ্গত বিহারে করোনা সংক্রমণের সংখ্যা মোট ৯,৫০৬ এবং মৃত্যু হয়েছে ৬৩ জনের। অনেক সরকারি আধিকারিকরাও করোনায় সংক্রমিত হচ্ছেন।

বিয়ে বাড়িতে ৫০ জন জমায়েত হওয়া যাবে, জানালেন মুখ্যমন্ত্রী

চিনা অ্যাপ নিষিদ্ধ হলেও শান্তি নেই! ফের চিনের সঙ্গে বাণিজ্য নিয়ে মোদী সরকারকে তোপ রাহুল গান্ধীরচিনা অ্যাপ নিষিদ্ধ হলেও শান্তি নেই! ফের চিনের সঙ্গে বাণিজ্য নিয়ে মোদী সরকারকে তোপ রাহুল গান্ধীর

English summary
Two days after the wedding, the groom died of corona, and the guests at the wedding were infected with corona,
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X