• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

স্বাস্থ্য মন্ত্রকের কর্মীদের বেতন পিএম কেয়ার ফান্ডে দেওয়া হবে, ভুয়ো খবর ছড়াচ্ছে বাজারে

করোনা ভাইরাসের জেরে সোশ্যাল মিডিয়ায় বহু ভুয়ো খবর বাজারে ছড়াচ্ছে। যার জন্য অনেকেই ববুঝতে পারছেন না কোনটা সঠিক বা কোনটা মিথ্যা খবর। সেরকমই এক বিজ্ঞপ্তি ঘুরে বেড়াচ্ছে, যেখানে বলা হয়েছে যে স্বাস্থ্য মন্ত্রকে কর্মরত কর্মীদের বেতন পিএম কেয়ার ফান্ডে দেওয়া হবে।

স্বাস্থ্য মন্ত্রকের কর্মীদের বেতন পিএম কেয়ার ফান্ডে দেওয়া হবে, ভুয়ো খবর ছড়াচ্ছে বাজারে

ওই বিজ্ঞপ্তিতে আরও বলা হয়েছে যে, করোনা ভাইরাসের জন্য তৈরি হওয়া প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিলে কর্মীদের ৫ দিনের বেতন দিয়ে দেওয়া হবে। এটা মনে রাখতে হবে যে জাতীয় তহবিলের কথা মাথায় রেখে প্রধানমন্ত্রীর তহবিল গঠন করা হয়েছে। বিজ্ঞপ্তি অনুযায়ী, স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রকে কর্মরত কর্মীদের পাঁচদিনের বেতন পিওএম কেয়ার ফান্ডে দিয়ে দেওয়া হবে। যদিও এই খবরে আতঙ্কিত হওয়ার মতো কিছু নেই কারণ এটা সম্পূর্ণভাবে ভুয়ো খবর।

প্রধানমন্ত্রী এই ত্রাণ তহবিলের জন্য স্বেচ্ছায় দানকেই অগ্রাধিকার দিয়েছেন। কোনও বাধ্যবাধকতা নেই। তাছাড়া স্বাস্থ্য মন্ত্রকের আধিকারিকরাও ওয়ান ইন্ডিয়াকে নিশ্চিত করেছেন যে এ জাতীয় কোনও সিদ্ধান্ত হয়নি। কর্মচারিদের পাঁচদিনের বেতন এই ত্রাণ তহবিলে দিয়ে দেওয়া হবে না। এটা সম্পূর্ণ ভিত্তিহীন খবর এবং কেউ এই গুজব যাতে বিশ্বাস না করে তাও জানিয়েছে স্বাস্থ্য মন্ত্রক। বিজ্ঞপ্তি পুরোই ভুয়ো।

English summary
The notification says that 5 days salary of the employees shall be remitted into the fund which was created to battle coronavirus,
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X