• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

শিনা বোরা হত্যাকাণ্ডে নতুন 'টুইস্ট' বয়ান দিতে প্রস্তুত 'প্রত্যক্ষদর্শী'

Google Oneindia Bengali News

প্রতিবারই নিত্যনতুন টুইস্ট নিয়ে সামনে আসে শিনা বোরা 'হত্যাকাণ্ড'। প্রায় এক দশক হতে চলা এই মামলার পিছনে লুকিয়ে থাকা রহস্য আর প্রতিবারই টানটান উত্তেজনা নিয়ে সেই রহস্যের এক একটি পরত সবার সামনে উত্থাপন, এ যেন হার মানায় তাবড় থ্রিলার কাহিনীকেও। গত কয়েকদিন ধরে আরও একবার খবরের শিরোনামে উঠে এসেছে এই ঘটনা। আর এবার অভিযুক্ত ইন্দ্রানীর দাবি অনুযায়ী শিনাকে যিনি দেখেছেন সেই প্রত্যক্ষদর্শীকে নিয়ে চাঞ্চল্যকর ঘটনা সামনে এল।

ইন্দ্রানীর আইনজীবীর দাবি

ইন্দ্রানীর আইনজীবীর দাবি

শিনা বোরা হত্যাকাণ্ডের মূল অভিযুক্ত তাঁর মা ইন্দ্রাণী মুখোপাধ্যায়ের আইনজীবী সানা আর খানের একটি দাবিকে ঘিরে ফের চাঞ্চল্য ছড়াল। বাঁচাও পক্ষের আইনজীবী দাবি করেছেন, যে মহিলা ইন্দ্রাণী মুখার্জিকে বলেছিলেন যে তিনি জম্মু ও কাশ্মীরে শিনা বোরাকে জীবিত দেখেছেন, তিনি তাঁর বক্তব্য রেকর্ড করতে প্রস্তুত। আইনজীবী সানা আর খান আরও জানিয়েছেন, ওই মহিলা চলতি বছরের ২৪ জুন শ্রীনগরের ডাল লেকের কাছে নাকি শিনা বোরার সাথে দেখা করেছিলেন! তাহলে এতদিন ধরে কার হত্যার কেস চলছে আদালতে! প্রশ্ন তুলেছেন আইনজীবী সানা খান।

সানা আর খানের বক্তব্য

সানা আর খানের বক্তব্য

একটি সর্বভারতীয় সংবাদ সংস্থাকে দেওয়া সাক্ষাৎকারে ইন্দ্রাণীর আইনজীবী সানা খান তাঁর বক্তব্যে বলেছেন,

"আমার ক্লায়েন্ট ইন্দ্রাণী মুখোপাধ্যায় আমাকে জানিয়েছেন যে একজন মহিলা অফিসার তাকে জানিয়েছেন যে তিনি ২০২১ সালের ২৪ জুন ডাল লেকের কাছে শিনা বোরার সাথে দেখা করেছিলেন। এই অফিসার সিবিআইয়ের সামনে তার বক্তব্য রেকর্ড করতে প্রস্তুত। আমরা সিবিআইকে এই বয়ান রেকর্ডের নির্দেশ দেওয়ার জন্য আবেদন করব। আশাকরি সত্যি সামনে আনার জন্য কেন্দ্রীয় গোয়েন্দা সংস্থা সবরকম ভাবে সহযোগিতা করবে।"

সিবিআইকে চিঠি

সিবিআইকে চিঠি

ইতিমধ্যে শিনা বোরা হত্যাকাণ্ডের মূল অভিযুক্ত ইন্দ্রানী মুখপাধ্যায়ের তরফ থেকে সেন্ট্রাল ব্যুরো অফ ইনভেস্টিগেশন এর ডিরেক্টরকে একটি চিঠি দেওয়া হয়েছে। তাতে আর্জি জানানো হয়েছে যাতে কেন্দ্রীয় গোয়েন্দা সংস্থা কাশ্মীরে গিয়ে গোটা ঘটনা সরেজমিনে তদন্ত করে আসেন। তবে এখনও পর্যন্ত এবিষয়ে কিছু পদক্ষেপ নেওয়ার কথা জানানো হয়নি সি বি আই এর তরফ থেকে।

 শিনা বোরা হত্যা মামলা

শিনা বোরা হত্যা মামলা

গত ২০১২ সালে মিডিয়া ব্যারন পিটার মুখপাধ্যায়ের স্ত্রী ইন্দ্রাণী মুখোপাধ্যায় ও তাঁর প্রাক্তন স্বামী সঞ্জীব খান্না মিলে তাঁদের কন্যা শিনাকে শ্বাস রোধ করে হত্যা করেন বলে অভিযোগ। এরপর ইন্দ্রাণীর ড্রাইভার শ্যামবর রাইয়ের সাহায্যে শিনার লাশ গায়েব করে দেওয়ার অভিযোগ স্মনে আসে। যদিও প্রথম থেকে সব অভিযোগ অস্বীকার করেছেন ইন্দ্রাণী।

শিনা জীবিত না মৃত এই রহস্য উদ্ঘাটন হলে এটি যে অদূর ভবিষ্যতের অন্যতম রহস্যময় ঘটনার তকমা পাবে, তা বলা বাহুল্য।

বড়দিনের আগেই নয়া কমিটি ঘোষণা করতে পারে গেরুয়া শিবির


English summary
the lady who claimed to see shina bora is ready to record her statement to cbi
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X