মৃত রোগীর ভুত তাড়াতে হাসপাতালেই তন্ত্রসাধনার আয়োজন, কোথায় ঘটল এমন আজব ঘটনা

  • Posted By:
Subscribe to Oneindia News

বিজ্ঞান মনস্কতা হাইটেক যুগে আজও কিছু ক্ষেত্রে কুসংষ্কার, অন্ধবিশ্বাস আমাদের গ্রাস করে রেখেছে। তন্ত্রসাধনা, কালা জাদুতে অনেকেই এখনও আচ্ছন্ন। সেই প্র্যাকটিস এখনও দেশের বহু প্রান্তে সমানে চলে। এমন কিছু ঘটল রাজস্থানের কোটায়। হাসপাতালে চলল তন্ত্র সাধনা।

মৃত রোগীর ভুত তাড়াতে হাসপাতালেই তন্ত্রসাধনার আয়োজন

মঙ্গলবার এমনই ঘটেছে কোটার মহারাও ভীম সিং হাসপাতালে। দুই মৃত রোগীর আত্মা হাসপাতালে ঘুরে বেড়াচ্ছে। তাকে মুক্ত করতেই হাসপাতালের মধ্যেই বসে তন্ত্র সাধনার আসর।

জানা গিয়েছে, তিনমাস আগে এক বৃদ্ধ ও তিন বছর আগে এক বৃদ্ধা হাসপাতালে চিকিতসা করাতে এসে মারা যান। তাদের আত্মাকে ছাড়াতেই হাসপাতালে মূল ফটকের সামনে তন্ত্র সাধনা করা হয়।

সূত্রের খবর, মৃত চেলারামের ভাই দুলি চাঁদ নাকি প্রায় স্বপ্নাদেশ পেতেন চেলারামের আত্মা হাসপাতালে ঘুরছে। মুক্তি চাইছে। চেলারামের পুত্র শিবদাসেরও নাকি তেমনই স্বপ্ন আসত। তারপরই হাসপাতালের মূল ফটকের সামনে যজ্ঞ শুরু হয়। অনেকে দেখেও মুখ ঘুরিয়ে চলে যান। অনেকে আগ্রহের সঙ্গে তা প্রত্যক্ষ করতে থাকেন। পুলিশের কাছে খবর গেলে পুলিশ এসে তাদের উঠে যেতে বলে।

এই ঘটনার আধঘণ্টার মধ্যে মীরা নামে মৃত এক মহিলার পরিবার এই একই কাজ করতে হাসপাতালে আসে। তাঁরাও হাসপাতালের বাইরের চত্বরে তন্ত্রসাধনা শুরু করে।

এই প্রসঙ্গে হাসপাতালের সুপার পিকে তিওয়ারি জানিয়েছেন, তিনি বিষয়টি জানতে পেরেছেন। তবে কোনও পদক্ষেপ নিতে চাননি তিনি। অভিযুক্ত দুই পরিবারকে হাসপাতালের বাইরে বের করে দেওয়া হয়েছে।

English summary
Tantric rituals performed at hospital to liberate spirits in Kota, Rajasthan

Oneindia - এর ব্রেকিং নিউজের জন্য
সারাদিন ব্যাপী চটজলদি নিউজ আপডেট পান.