জেলে রোজগার করা পারিশ্রমিক নেবেন না তলোয়ার দম্পতি, জেলের উন্নয়নের জন্য অনুদান

  • Posted By: Soumik
Subscribe to Oneindia News

২০১৩ সাল থেকে দাসনা জেলের বন্দিদের চিকিৎসা করে তাঁদের প্রাপ্য পারিশ্রমিক নেবেন না তলোয়ার দম্পতি। এই ৪ বছরের তাঁদের পারিশ্রমিক বাবদ তাঁদের প্রাপ্য টাকার পরিমাণ ৪৯,৫০০। এই টাকা জেলের উন্নয়নের জন্যই তাঁরা দিতে চান বলে জেল কর্তৃপক্ষ সূত্রে জানা গিয়েছে।

[আরও পড়ুন:মুক্তি পেয়েও মাসে দুবার জেলে যাবেন তলোয়ার দম্পতি, কেন জানেন]

জেলে রোজগার করা পারিশ্রমিক নেবেন না তলোয়ার দম্পতি, জেলের উন্নয়নের জন্য অনুদান

জেল থেকে ছাড়া পেলেও তাঁরা প্রতি ১৫ দিন অন্তর দাসনা জেলে গিয়ে বন্দিদের দেখে আসবেন বলে আগেই জানিয়েছেন চিকিৎসক দম্পতি। এই কয়েক বছরেও তাঁরা জেলের হাসপাতালেই চিকিৎসার দায়িত্বে ছিলেন। চিকিৎসক হিসেবে নামকরা রাজেশ ও নূপুর তলোয়ার জেলে গিয়েও যথেষ্টই জনপ্রিয় হয়ে ওঠেন। অন্যান্য জেল থেকেও বন্দিরা তাঁদের কাছেই চিকিৎসার জন্য আসতে চাইত। কিন্তু সুপ্রিমকোর্টের নির্দেশে তাঁরা মুক্তি পাওয়ায় এবার চিকিৎসার কী হবে তা ভেবেই আচমকা দাসনা জেলে রোগীদের ভিড় বেড়ে গিয়েছে বলে জেল কর্তৃপক্ষ জানিয়েছে।

২০১৩ সাল থেকে জেলবন্দিদের চিকিৎসা করে দৈনিক মজুরি জমে প্রায় ৫০ হাজার টাকা হয়েছে। কিন্তু সেই টাকা তাঁরা নেবেন না বলে জেল কর্তৃপক্ষকে জানিয়ে দিয়েছেন তলোয়ার দম্পতি।

English summary
Rajesh and Nupur Talwar have refused to take the remuneration they earned inside jail, the amount is Rs 49500, Talwars have decided to give away the amount for the welfare of Dasna Jail

Oneindia - এর ব্রেকিং নিউজের জন্য
সারাদিন ব্যাপী চটজলদি নিউজ আপডেট পান.