এই পার্কে ঢুকতে গেলে চাই 'ম্যারেজ সার্টিফিকেট', কোথায় হল এমন নিয়ম

  • Posted By:
Subscribe to Oneindia News

এতদিন আধার কার্ডের আবশ্যিকতার কথা শুনেছেন। দেশের প্রত্যেকটি অত্যাবশ্যকীয় বিষয়ে প্রয়োজনীয় আধারকার্ড। আত্ম পরিচিতির জন্য় আধার কার্ডের প্রয়োজনীয়তাও অনস্বীকার্য। তবে এবার প্রয়োজন বাড়ল ম্যারেজ সার্টিফিকেটের। কারণ কোয়েম্বাট্যুরের একটি পার্কে প্রবেশের জন্য় ম্য়ারেজ সার্টিফিকেট প্রয়োজন বলে জানিয়েছে পার্ক কর্তৃপক্ষ।

এই পার্কে ঢুকতে গেলে চাই 'ম্যারেজ সার্টিফিকেট', কোথায় হল এমন নিয়ম

একজন পুরুষ ও নারী যাতে একসঙ্গে পার্কে বসে না থেকে পার্কটিকে তাঁদের 'আমোদ প্রমোদের' জায়গা না বানিয়ে ফেলেন , তার জন্যই নাকি এই ব্য়বস্থা।তামিলনাড়ুর এগ্রিকালচারাল ইউনিভার্সিটির পার্কে বিভিন্ন সময়ে প্রেমিক জুটিরা যেভাবে ঘোরাঘুরি করেছেন বা সময় কাটাচ্ছেন, তাতে তিতিবিরক্ত হয়ে উঠেছে কর্তৃপক্ষ! এভাবে যাতে পার্কে ঘোরাঘুরি বন্ধ হয়, তার জন্য অনেক ব্যবস্থা নেওয়া হয়েছে, কিন্তু লাবের লাভ কিছুই হয়নি । তাই শেষমেশ ম্যারেজ সার্টিফিকেটের রাস্তায় হাঁটেন পার্কের কর্তৃপক্ষ।

পার্কের দায়িত্বে থাকা কর্তৃপক্ষ জানিয়েছে,পার্কে একমাত্র একটি পরিবার ঢুকতে পারবে। এছাড়া স্কুল ও কলেজের পড়ুয়ারা এই কলেজে ঢুকতে পারবে না। তবে বিবাহিত যে কেউই ঢুকতে পারবে। পার্কের এরকম এক নিয়ম ঘিরে রীতিমত ছড়িয়েছে চাঞ্চল্য। অনেকেরই দাবি এই নয়া নিয়ম ভারতীয় আইনসিদ্ধ নয়।

English summary
While you might be using Aadhaar for identification in a number of place, this park in Coimbatore wants you to present your marriage certificate, instead, if you wish to make use of the park. In a bid to stop couples using a park as a 'recreational' area, a public park in Coimbatore is demanding marriage certificates from people entering its premises

Oneindia - এর ব্রেকিং নিউজের জন্য
সারাদিন ব্যাপী চটজলদি নিউজ আপডেট পান.