• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

স্বস্তি পেলেন কমেডিয়ান মুনওয়ার ফারুকি! জামিনের আর্জি মঞ্জুর শীর্ষ আদালতে

আবশেষে স্বস্তির নিঃশ্বাস নিতে পারবেন কমেডিয়ান মুনওয়ার ফারুকি। মধ্যপ্রদেশ পুলিশের দায়ের করা একটি মামলার প্রেক্ষিতে মুনওয়ারকে শুক্রবার অন্তর্বর্তীকালীন জামিন প্রদান দিল সুপ্রিমকোর্ট। এর আগে ধর্মীয় ভাবাবেগে আঘাত হানার দায়ে মুনওয়ারকে গ্রেফতার করেছিল ইন্দোর পুলিশ।

হিন্দু দেবদেবীদের নিয়ে বিতর্কিত মন্তব্যের অভিযোগ

হিন্দু দেবদেবীদের নিয়ে বিতর্কিত মন্তব্যের অভিযোগ

উল্লেখ্য, মুনওয়ারের বিরুদ্ধে অভিযোগ ছিল, মধ্যপ্রদেশের ইন্দোরে এক শো চলাকালীন হিন্দু দেবদেবীদের নিয়ে বিতর্কিত মন্তব্য করেন তিনি। এরপর মুনওয়ার ও আরও চারজনের বিরুদ্ধে অভিযোগ করেন বিধায়ক মালিনী সিং গৌরের ছেলে একলব্য সিং গৌর। এরপরই মুনওযার সহ পাঁচজনকে গ্রেফতার করে ইন্দোর পুলিশ।

এর আগে হাইকোর্টে জামিনের আর্জি খারিজ হয়েছিল

এর আগে হাইকোর্টে জামিনের আর্জি খারিজ হয়েছিল

এর আগে হাইকোর্টে জামিনের আর্জি জানিয়েছিলেন এই কমেডিয়ান। সেখানে কমেডিয়ানের আইনজীবী আদালতে জানিয়েছিলেন, কমেডি শোয়ের আয়োজকরা তাঁর মক্কেলকে আমন্ত্রণ জানিয়েছিলেন। তাঁর আইনজীবী দাবি করেছিলেন, মুনওয়ার ভাবাবেগে আঘাত হানার মতো কোনও অশালীন মন্তব্য করেননি। উভয় পক্ষের বক্তব্য শোনার পর হাইকোর্টের বিচারক জামিনের আবেদন খারিজ করেছিলেন। তবে সেই নির্দেশকে খআরিজ করে শীর্ষ আদালত জামিনের আর্জি মঞ্জুর করল।

মৌখিক প্রমাণের উপর ভিত্তি করেই গ্রেফতারি

মৌখিক প্রমাণের উপর ভিত্তি করেই গ্রেফতারি

প্রসঙ্গত, ধর্মীয় ভাবাবেগে আঘাত দেওয়ার অভিযোগে মুনওয়ারকে গ্রেফতার করা হলেও পরবর্তীতে পুলিশ স্বীকার করে নিয়েছে, এইধরণের কোনও বয়ান ফারুকি দেয়নি। মৌখিক প্রমাণের উপর ভিত্তি করে কমেডিয়ানকে গ্রেফতার করা হয়েছে। এই মামলার অপর অভিযুক্তরা হলেন, এডউইন অ্যান্থনি, প্রখর ব্যাস ও প্রিয়ম ব্যাস।

English summary
Supreme Court grants interim bail to comedian Munawar Faruqui in case by Madhya Pradesh Police
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X