• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

নিত্যানন্দের তৈরি দেশের পাসপোর্টের খোঁজ করছেন কোন সেলেব! সোশ্যাল মিডিয়ায় নয়া পোস্ট

  • |

নিজের দেশ থেকে পালিয়ে আস্ত একটা দেশ নিজেই গড়ে ফেলেছেন ধর্ষণে অভিযুক্ত ধর্মগুরু নিত্যানন্দ। আর সেই তথ্য গুজরাত পুলিশের হাতে এসে পৌঁছতেই তোলপাড় শুরু হয়ে গিয়েছে। গুজরাত পুলিশ আগেই অনুমান করেছিল যে দক্ষিণ আমেরিকার আশপাশের কোথাও গিয়ে গা ঢাকা দিয়েছেন তিনি। আর সেই মতোই জানা গিয়েছে, ত্রিনিদাদের কাছে একটি ভূখণ্ডে দেশ গড়েছেন ধর্ষণে অভিযুক্ত স্বামী নিত্যানন্দ।

নিত্যানন্দের দেশ কৈলাসার পাসপোর্টের খোঁজ করছেন কোন সেলেব! সোশ্যাল মিডিয়ায় নয়া পোস্ট

আর নিত্যানন্দ স্বামীর এমন দেশ গড়ার খবর দেশে প্রচার হতেই, ক্রিকেটার রবীচন্দ্রন অশ্বিন একটি টুইট করেন। সেই টুইটে তিনি জানতে চান, নিত্যানন্দের তৈরি 'কৈলাসা' নামক দেশটির পাসপোর্ট পেতে কী করণীয়? কটাক্ষের সুরে ক্রিকেট তারকা অশ্বিনের এমন টুইট এদিন খবরের শিরোনাম কেড়ে নেয়। অশ্বিন টুইট লেখেন ,' ভিসা পাওয়ার প্রক্রিয়াটা কি? সেটা কি অন অ্যারাইভালে পাওয়া যাবে?' এই টুইটের সঙ্গে ছিল 'হ্য়াশট্যাগ' হিসাবে ছিল 'কৈলাসা'।

একটি ওয়েবসাইটের তথ্য অনুযায়ী , কৈলাসা নামে একটি আলাদা দেশ গড়েছেন পলাতক ধর্মগুরু নিত্যানন্দ। সেই তথ্য অনুযায়ী, কৈলাসা এমন একটি দেশ যেখানে থাকবে না কোনও সীমান্ত। গোটা দেশই চলবে মন্দিরতান্ত্রিক নিয়মে। সেখানে বিশ্বের সমস্ত অত্যাচারিত হিন্দুরা আশ্রয় পেতে পারেন। উল্লেখ্য, নিত্যানন্দের দেশে রয়েছে আলাদা হলোগ্রাম। রয়েছে পাসপোর্টের বন্দোবস্ত।

English summary
Spinner Ashwin Asks what is the procedure to get Visa on Nithyananda's Nation .
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X