• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

সনিয়া গান্ধীকে অনুপ্রবেশকারী বলে তোপ বিজেপির, ফের উত্তাল সংসদ

এনআরসির আঁচে পুরোদমে ফুটছে সংসদ। সংসদে কংগ্রেসের নেতা অধীর চৌধুরী এনআরসি নিয়ে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী এবং অমিত শাহের বিরুদ্ধে আক্রমণ শানিয়েছিলেন। তারই পাল্টা সনিয়াকে অনুপ্রবেশকারী বলে সংসদ উত্তপ্ত করে তুললেন বিজেপি সাংসদ তথা কেন্দ্রীয়মন্ত্রী প্রহ্লাদ যোশী।

'কংগ্রেস প্রেসিডেন্ট নিজে অনুপ্রবেশকারী'

আজ সংসদে প্রহ্লাদ যোশী সংসদে লোকসভায় কংগ্রেসের দলনেতা অধীরের মোদী-শাহ নিয়ে করা মন্তব্যের কড়া নিন্দা জানিয়ে বলেন, "আমি কংগ্রেস সাংসদ অধীর রঞ্জন চৌধুরীর করা এই মন্তব্যের কড় নিন্দা জানাচ্ছি। আদতে কংগ্রেস প্রেসিডেন্ট নিজে অনুপ্রবেশকারী। যদি কংগ্রেসের মধ্যে কোনও বোধ বেঁচে থাকে তবে আমি বলব অধীর চৌধুরীর উচিত তাঁর মন্তব্যের জন্য ক্ষমা চেয়ে নেওয়া। যদি তিনি তা না করেন তব আমি সনিয়া ও রাহুল গান্ধীকে অধীর চৌধুরীর হয়ে ক্ষমা চাইতে বলব।"

পাল্টা আক্রমণ অধীরের

এরপরই পাল্টা আক্রমণ হানেন অধীর। তিনি প্রহ্লাদ যোশীকে তোপ দেগে বলেন, "আপনারা আমার নেত্রী সনিয়া গান্ধীকে অনুপ্রবেশকারী বলছেন। বিজেপি এই সব কী শুরু করেছে! যদি আমার নেত্রী অনুপ্রবেশকারী হয় তবে আপনার নেতাও তাই।"

এর আগে মোদী-শাহকে বহিরাগত বলেন অধীর

এর আগে মোদী-শাহকে বহিরাগত বলেন অধীর

কয়েকদিন আগেই রাজ্যসভায় অমিত শাহ ঘোষণা করেছিলেন গোটা দেশে এনআরসি চালু করা হবে। এই তোলপাড় হয়েছে গোটা দেশে। এদিকে সামনের সপ্তাহেই লোকসভায় নাগরিকত্ব সংশোধনী বিল পেশ করতে চলেছে মোদী সরকার। এই নিয়েও নতুন করে উত্তেজনা শুরু হয়েছে। অধীর চৌধুরী দাবি করেছেন এনআরসি আর নাগরিকত্ব সংশোধনী বিল নিয়ে স্পষ্ট ধারনা দিতে হবে মোদী সরকারকে। তারপরেই এই বিল লোকসভা অধিবেশনে পেশ করা উচিত। কারণ এনআরসি আর নাগরিকত্ব সংশোধনী বিল সম্পর্ণ আলাদা দুটি বিষয়। তিনি এরপর বলেন, "নরেন্দ্র মোদী এবং অমিত শাহ দু'জনেই অনুপ্রবেশকারী। তাঁরা গুজরাতের বাসিন্দা হয়ে দিল্লিতে পাকাপাকি ভাবে বসবাস শুরু করেছেন।"

বিজেপি ছাড়ছেন পঙ্কজা মুণ্ডে? ফেসবুক পোস্ট ঘিরে জল্পনা তুঙ্গে

English summary
sonia gandhi is intruder said prahlad jodi in parliament
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X