• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

উদ্ধব ঠাকরের বিরুদ্ধে অশালীন মন্তব্য, বিজেপি নেতার মুখে কালি ছুঁড়ে হেনস্থা শিবসেনা কর্মীদের

মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রী উদ্ধব ঠাকরেকে নিয়ে সমালোচনা করায় শিবসেনার কর্মীরা বিজেপির এক নেতার মুখে কালি ছুঁড়ে মারেন। মহারাষ্ট্রের সোলাপুর জেলায় রবিবার এই ঘটনা ঘটেছে বলে জানা গিয়েছে।

উদ্ধব ঠাকরের বিরুদ্ধে অশালীন মন্তব্য, বিজেপি নেতার মুখে কালি ছুঁড়ে হেনস্থা শিবসেনা কর্মীদের

এএনআই এ প্রসঙ্গে একটি ভিডিও শেয়ার করেছে। যেখানে দেখা যাচ্ছে হেনস্থাকারীরা আক্রান্ত নেতার মুখ পুরো কালো করে দিয়েছে, তাঁকে জোর করে শাড়ি পরতে বাধ্য করা হয় এবং সোলাপুরের রাস্তায় ওই বিজেপি নেতাকে ঘোরানো হয়। বিজেপি নেতার অপরাধ ছিল তিনি শিবসেনা প্রধানের সমালোচনা করেছিলেন। পুলিশ এই ঘটনা আটকানোর চেষ্টা করেন। কিন্তু শিবসেনা কর্মীদের কাছে একা পুলিশ অফিসার কোনওভাবেই তা রোধ করতে পারেন না। শিরিষ কাটেকার নামের ওই বিজেপি নেতাকে হেনস্থা করার ঘটনাটির সঙ্গত কারণ বলতে গিয়ে এক সেনা কর্মী অভিযোগ করেন যে কারেকর তাদের দলের প্রধানের বিরুদ্ধে আপত্তিকর মন্তব্য করার জন্য উস্কানি দিচ্ছিলেন।

সেনা কর্মী পুরুষোত্তম বরদে বলেন, '‌কাটেকর আমাদের প্রধানের বিরুদ্ধে আপত্তিকর মন্তব্য করেন। সেনা কর্মীদের কাছে উদ্ধবজি একজন শ্রদ্ধেয় ব্যক্তি এবং আমরা কিছুতেই তাঁর বিরুদ্ধে কোনও বাজে কথা বরদাস্ত করব না। আমরা এই হামলার দায়িত্ব নিচ্ছি এবং আমাদের কাজের জন্য আমরা জেল যেতেও প্রস্তুত রয়েছি।’‌ টুইটারে এই ঘটনার তীব্র নিন্দা করেন বিজেপি নেতা রাম কদম এবং মহারাষ্ট্রের স্বরাষ্ট্র মন্ত্রী অনিল দেশমুখকে হামলাকারীদের বিরুদ্ধে পদক্ষেপ করার জন্য আর্জি জানান।

গত বছরের সেপ্টেম্বরে একই ধরনের ঘটনা ঘটেছিল। যেখানে নেভি অফিসার মদন শর্মাকে শিবসেনার ৬ জন কর্মী মিলে মারধর করে রাজধানী মুম্বইতে। কারণ তিনি উদ্ধব ঠাকরের কার্টুন হোয়াটসঅ্যাপে ফরোয়ার্ড করেছিলেন। ওই ৬ জনকে গ্রেফতার করলেও পরে তারা জামিনে মুক্তি পেয়ে যায়।

শুভেন্দুর অভিযোগ 'মানলেন' মমতা, বিধানসভায় দিলেন জবাবশুভেন্দুর অভিযোগ 'মানলেন' মমতা, বিধানসভায় দিলেন জবাব

English summary
Shiv Sena workers hurl ink on the BJP leader's face for criticizing Uddhav Thackeray
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X