Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

রাম রহিমের ঢঙেই গুরু মা রাধে মা-র শাসানি সাংবাদিকদের, দেখুন ভাইরাল ভিডিও

  • Written By: Dibyendu
Subscribe to Oneindia News

ফের বিতর্কে স্বঘোষিত ধর্মগুরুমা রাধে মা। এবার সরাসরি সাংবাদিকদের হুমকি। প্রশ্নের উত্তর দিতে না পেরে হুমকি দিলেন ১৫ দিনের মধ্যে দেখে নেবেন।

ক্ষিপ্ত গুরু মা রাধে মা-র হুঙ্কার, ১৫ দিনের মধ্যে সাংবাদিকদের দেখে নেওয়ার হুমকি

উত্তরপ্রদেশে এক অনুষ্ঠানে তাঁকে ঘিরে ওঠা নানা বিতর্কের জবাব চেয়েছিলেন সাংবাদিকরা। এই সময়ই ক্ষেপে যান রাধে মা। তিনি জোর দিয়ে বলেন, কোনও খারাপ কাজ তিনি করেননি।

ঘটনাস্থলে নাটকীয় পরিস্থিতি তৈরি হয়, যখন সাংবাদিকরা তাঁকে ব্ল্যাক ম্যাজিক নিয়ে প্রশ্ন করেন। তাঁকে ঘিরে ওঠা নানা বিতর্কের জবাব চান তাঁরা। এই সময়ই মেজাজ হারিয়ে হুমকির সুরে কথা বলতে শুরু করেন, স্বঘোষিত ধর্মগুরুমা। তিনি বলেন, বেশ কিছু প্রশ্নের উত্তর তিনি বারবার দিতে চেষ্টা করেছেন। হিন্দু ধর্মের প্রচারে যিনি চেষ্টা করে যাচ্ছেন, তাঁকে এভাবে বারবার টার্গেট করা অনুচিত বলেও মন্তব্য করেন রাধে মা। তাঁর দাবি, তিনি ধার্মিক এবং বিশুদ্ধ। একইসঙ্গে তাঁর দাবি, কোনও খারাপ কাজ তিনি করেননি।

এর আগেও নানা বিতর্কে জড়িয়েছেন সুখবিন্দর কাউর ওরফে রাধে মা। তাঁরা নানা আচরণ স্থান পেয়েছে খবরের শিরোনামে। কিছু দিন আগেই পুলিশ কর্মীর আসনে তিনি বসে গিয়েছিলেন। সেই খবর মুহূর্তেই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে যায়। এরপরেই দিল্লি পুলিশের ওই কর্মীকে সাসপেন্ড করা হয়।
দিন কয়েক আগে শিষ্যের কোলে উঠে নাচও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়। অখিল ভারতীয় আখড়া পরিষদ তাঁকে নকল গুরুর তকমা দিলেও দমে যাননি পঞ্জাবের গুরদাসপুরে জন্ম নেওয়া ওই স্বঘোষিত ধর্মগুরুমা। এবার প্রশ্নের উত্তর না দিতে পেরে মাথা গরম করে সাংবাদিকদের ১৫ দিনের মধ্যে দেখে নেওয়ার হুমকি দিলেন তিন।

English summary
Self-styled godwoman Radhe Maa gets violent on journalist questioning. First time Radhe maa has shown her anger and threaten by saying that she will see then in 15 days.
Please Wait while comments are loading...