• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

‘নরেন্দ্র মোদী মাস্ক পরেন না, তাই আমিও মাস্ক পরি না ’ জানালেন সঞ্জয় রাউত

Google Oneindia Bengali News

মঙ্গলবার কানপুরে একটি মেট্রো প্রকল্পের উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী। পাশাপাশি নরেন্দ্র মোদী উপস্থিত ছিলেন কানপুর আইআইটির কনভোকেশনেও। মেট্রোতে তিনি নিজেই টিকিট কেটে চড়েছিলেন। কিন্তু এই করোনা আবহে কিন্তু প্রধানমন্ত্রীর মুখে মাস্ক ছিল না। যা নিয়ে সোশ্যাল মিডিয়াতে শুরু হয়েছিল চর্চা। বৃহস্পতিবার শিবসেনা নেতা সঞ্জয় রাউতকে মহারাষ্ট্রের এক অনুষ্ঠানে মাস্ক ছাড়াই দেখা দেখা গেল। তাঁকে নিয়েও শুরু হয় একই চর্চা। রাউত জানান, তিনি নাকি প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে অনুসরণ করছেন।

‘নরেন্দ্র মোদী মাস্ক পরেন না, তাই আমিও মাস্ক পরি না ’ জানালেন সঞ্জয় রাউত

শিবসেনা নেতা জানান, “প্রধানমন্ত্রী মোদী দেশবাসীকে মাস্ক পরতে বলেন, কিন্তু নিজেই মাস্ক পরেন না। মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রী উদ্ধব ঠাকরে মাস্ক পরেন। কিন্তু মোদী হলেন দেশনেতা, সেই কারণে আমি এই বিষয়ে ওনাকে অনুসরণ করি। আমি মাস্ক পরি না, সাধারণ মানুষও মাস্ক পরে না।”

যদিও তিনি জানান, ভিড় ও জমায়েতে নিজেদের স্বার্থেই নিজেদের করোনা বিধি মানা উচিত। রাউত আরও বলেন, এখনও পর্যন্ত বিধিনিষেধ জারি হয়নি বটে। আমি চাই না করোনা সংক্রমণের ফলে সেই পরিস্থিতি হোক যার ফলে ফের দেশে অর্থনৈতিক দিক খারাপ হতে থাকে।

পাশপাশি তিনি আরও বলেন, এনসিপি সাংসদ সুপ্রিয়া সুলে, তাঁর স্বামী এনসিপি নেতা সদানন্দ সুলে, এনসিপি নেতা প্রযক্ত তানপুরে, মহারাষ্ট্রের মন্ত্রী বর্ষা গায়কোয়াড়- এনারা কোভিড-১৯ আক্রান্ত হয়েছেন। ফলে সকলকেই জমায়েতের বিষয়ে সতর্ক থাকতে হবে।

এদিকে, মহারাষ্ট্র, যেটি করোনভাইরাস মহামারীর প্রথম এবং দ্বিতীয় তরঙ্গের সময় সবচেয়ে বেশি ক্ষতিগ্রস্থ কোভিড-আক্রান্ত রাজ্য ছিল, এখন পর্যন্ত ২৯০ টি ওমিক্রন কেস রিপোর্ট করেছে। এর মধ্যে, মুম্বাই ১৬০ টি ওমিক্রন কেস নিয়ে সবচেয়ে বেশি প্রভাবিত বলে মনে হচ্ছে ,কোনও আন্তর্জাতিক ভ্রমণ ইতিহাস ছাড়াই সম্প্রদায় সংক্রমণ শুরু হওয়ার বিষয়ে উদ্বেগ প্রকাশ করেছে। নববর্ষ উদযাপনের সময় আরও বিস্তার রোধ করতে ৭ জানুয়ারি পর্যন্ত মুম্বাইতে ১৪৪ ধারা জারি করা হয়েছে।

English summary
- Shiv Sena leader Sanjay Raut was spotted without a mask at a function in Maharashtra on Thursday. The same practice started with him.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X
Desktop Bottom Promotion