• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

বৃষ্টিতে বিপর্যস্ত মুম্বই, গাড়ি রেখে ঘোড়ায় চড়ে ফুড ডেলিভারি সুইগি বয়ের

Google Oneindia Bengali News

মুম্বইতে ভারী বৃষ্টি হচ্ছে। এবার মুম্বইয়ে একাবার বৃষ্টি শুরু হলে সহজে থামে না। সেটাই হচ্ছে এখন সেখানে, কিন্তু তা বলে কাজ বন্ধ থাকে না। কাজ করতেই হয় মানুষকে। না হলে দিন চলবে না। এমন সময়ে সবথেকে শক্ত শক্ত হয়ে যায় যারা রাস্তায় ঘুরে ঘুরে কাজ করেন তাঁদের জন্য। যারা খাবার ডেলিভারি করেন তাঁদের বিষয়টা সেরকমই। সুইগির এক ডেলিভারি বয়ের এমন বৃষ্টির দিনে কাজের পদ্ধতি নেটিজেনকে অবাক করে দিয়েছে।

বৃষ্টিতে বিপর্যস্ত মুম্বই, গাড়ি রেখে ঘোড়ায় চড়ে ফুড ডেলিভারি সুইগি বয়ের

মুম্বইতে ভারী বৃষ্টিপাতের মধ্যে, এক সুইগি ডেলিভারি এজেন্ট অর্ডার দেওয়ার জন্য ঘোড়া ব্যবহার করেন। আর সেই ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে গিয়েছে। নেটিজেনরা যেমন অবাক হয়েছেন তেমনই তাঁর প্রসংসাও করেছেন।

ভিডিওতে খাবার ডেলিভারি দেওয়া ব্যক্তিকে খাবারের প্যাকেজ সরবরাহ করতে ঘোড়ার পিঠে বাধ্য হয়ে উঠতে হয়। কারণ সোশ্যাল মিডিয়াতে ভাইরাল ওই ভিডিওতে দেখা গিয়েছে যে শহরে অবিরাম বৃষ্টির কারণে রাস্তাগুলি জলে প্লাবিত হয়ে গিয়েছিল। এদিকে কাজ তো করতেই হবে। তাই ডেলিভারি বয় ঘোড়া কিয়ে কাজ করতে বেরিয়ে পরে। সেই মুহূর্তের ছোট ক্লিপ বেশ কয়েকটি সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মে শেয়ার করা হয়, যা ভাইরাল হয়ে যায়।

ভিডিওটি ইন্টারনেটে ঝড় তুলেছে

ভিডিওটি ইন্টারনেটে ঝড় তুলেছে। বেশ কয়েকজন ইন্টারনেট ব্যবহারকারী ডেলিভারি ব্যক্তির কাজের জন্য প্রশংসা করেছেন। একজন ব্যবহারকারী রসিকতা করে লিখেছেন, "এখন আমি এটাকেই বলি 'শাহী ডেলিভারি'"। অন্য একজন বলেছেন, "আমি আশা করি সে পিজা সরবরাহ করছে না"। অন্যরা কেবল হাস্যকর ইমোটিকন দিয়েছেন কমেন্ট সেকশনে।

এদিকে, এই সপ্তাহের শুরুতে মুম্বইয়ে ভারী বৃষ্টিপাত হয়েছে, ভারতীয় আবহাওয়া বিভাগ শহরে ভারী থেকে অতি ভারী বৃষ্টির জন্য একটি কমলা সতর্কতা জারি করেছে। অবিরাম বৃষ্টির মধ্যে, কালবাদেবী এবং সায়ন এলাকায় দুটি ভবন ধসের ঘটনা ঘটেছে। এতে কোনো হতাহতের ঘটনা ঘটেনি এবং ক্ষতিগ্রস্ত স্থাপনা থেকে লোকজনকে নিরাপদে সরিয়ে নেওয়া হয়েছে।

বৃষ্টিপাতের ফলে সৃষ্ট বন্যাও মুম্বইয়ে ইলেকট্রিক সাপ্লাই অ্যান্ড ট্রান্সপোর্ট আন্ডারটেকিং (BEST) কে ১২টি বাসের রুট পরিবর্তন করতে বাধ্য করেছে। পিটিআই-এর মতে, শহরের চার থেকে পাঁচটি জায়গায় জলা জমে যাওয়ার কারণে ১২টিরও বেশি রুটের বাসগুলিকে ঘুরিয়ে দেওয়া হয়েছে।কিছু রেল যাত্রীও দাবি করেছেন যে ভারী বৃষ্টির কারণে ট্রেন পরিষেবাগুলি পাঁচ থেকে ১৫ মিনিট দেরি হয়েছিল।

English summary
To Drop Off OrderSwiggy Delivery Boy Rides Horse
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X