• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

প্রত্যেক ভোটের আগেই কোনও না কোনও দুর্ঘটনা ঘটছে, বিপিন রাওয়াতের মৃত্যু নিয়ে কোন ইঙ্গিত কংগ্রেস বিধায়কের

Google Oneindia Bengali News

সিডিএস বিপিন রাওয়াতের আকস্মিক মৃত্যু নিয়ে বিতর্ক উস্কে দিলেন রাজস্থানের কংগ্রেস বিধায়ক। প্রকাশ্য জনসভায় তিনি দাবি করেছেন উত্তর প্রদেশের ভোটের জন্যই সিডিএস বিপিন রাওয়াতকে মারা হয়েছে। তিনি মোদী সরকারের দিকে ইঙ্গিত করে বলেছেন প্রত্যেক ভোটের আগেই কোনও না কোনও দুর্ঘটনা হয়। কাজেই বিপিন রাওয়াতের মৃত্যুর সঙ্গে উত্তর প্রদেশের ভোটের যোগ রয়েছে বলে দাবি করেছেন তিনি।

 বিপিন রাওয়াতের মৃত্যু নিয়ে মন্তব্য

বিপিন রাওয়াতের মৃত্যু নিয়ে মন্তব্য

দেশের প্রথম সিডিএস বিপিন রাওয়াতের মৃত্যু নিয়ে বিতর্কিত মন্তব্য করলেন রাজস্থানের কংগ্রেস বিধায়ক। বিপিন রাওয়াতের মৃত্যুকে নিছক দুর্ঘটনা মানতে নারাজ তিনি। রাজস্থানের কংগ্রেস বিধায়ক বীরেন্দ্র সিং দাবি করেছেন, মোদী সরকার ক্ষমতায় আসার পর দেশের প্রত্যেকটি ভোটের আগে কোনও না কোনও দুর্ঘটনা ঘটে। বিপিন রাওয়াতের কপ্টারের দুর্ঘটনার সঙ্গে তাই উত্তর প্রদেশের ভোটের যোগাযোগ রয়েছে বলে জনসভায় দাবি করেছেন তিনি। তিনি পুলওয়ামা হামলার প্রসঙ্গ টেনে এনেছেন এই নিজের মন্তব্যের সপক্ষে যুক্তি দিতে। ২০১৯-র লোকসভা ভোটের আগে কাশ্মীরের পুলওয়ামায় জঙ্গি হামলায় ৪০ জন জওয়ান শহিদ হয়েছিল। সেটাও ভোটের আগেই ঘটেছিল বলে দাবি করেছেন মন্ত্রী।

 বিপিন রাওয়াতের মৃত্যু

বিপিন রাওয়াতের মৃত্যু

তামিলনাড়ুতে কপ্টার দুর্ঘটনায় মারা গিয়েছেন দেশের প্রথম সিডিএস বিপিন রাওয়াত। তাঁর স্ত্রী মধুলিকা রাওয়াত সহ আরও ১৩ জন সেনা আধিকারীক মারা গিয়েছেন এই দুর্ঘটনায়। তামিলনাড়ুর নীলগিরিতে ঘটেছে এই মর্মান্তিক দুর্ঘটনা। প্রাথমিক ভাবে আবহাওয়ার কারণেই চপার ক্র্যাশ করেছে বলে মনে করা হচ্ছে। কিন্তু সেনা কপ্টার কেন আবহাওয়ার খোঁজ না নিয়েই আকাশে উড়বে তা নিয়ে প্রশ্ন উঠেছে। জঙ্গি যোগও উড়িয়ে দিচ্ছেন না অনেকেই। কংগ্রেস সাংসদরা এই ঘটনার তদন্ত দাবি করেছেন। ইতিমধ্যে তদন্ত কমিটি গঠন করা হয়েছে। বায়ুসেনা প্রধানের নেতৃত্বে গঠিত তদন্ত কমিটি তদন্ত করছে।

 গুজব রটাবেন না

গুজব রটাবেন না

বায়ুসেনার পক্ষ থেকে ইতিমধ্যেই দুর্ঘটনা গ্রস্ত কপ্টারের ব্ল্যাক বক্স উদ্ধার করা হয়েছে। ঘটনাস্থল পরিদর্শন করেছেন বায়ুসেনা প্রধান থেকে শুরু করে তদন্তকারী আধিকারীকরা। তাঁরা সেখান থেকে নমুনা সংগ্রহ করেছেন। আগামী ২ সপ্তাহের মধ্যেই পুরো রিপোর্ট প্রকাশ্যে আসবে বলে জানানো হয়েছে। এদিকে বায়ুসেনার পক্ষ থেকে বিবৃতি জারি করে জানানো হয়েছে তদন্ত রিপোর্ট প্রকাশ্যে না আসা পর্যন্ত এই নিয়ে যেন কেউ কোনও জল্পনা না করে করে গুজব না ছড়ায়। তার পরেও কংগ্রেস বিধায়কের এই বিতর্কিত মন্তব্য ঘিরে নতুন করে বিতর্ক তৈরি হয়েছে।

বরুণ সিংয়ের শেষ কৃত্য

বরুণ সিংয়ের শেষ কৃত্য

চপার দুর্ঘটনায় জীবিত অবস্থায় উদ্ধার করা হয়েছিল বরুণ সিংকে। কিন্তু তাঁকেও বাঁচানো যায়নি শেষ পর্যন্ত মারা গিয়েছেন বরুণ সিং। সাতদিনের লড়াই শেষ হয়ে গিয়েছে। কাজেই এই দুর্ঘটনায় ১৪ জনেরই মৃত্যু হয়েছে। ভোপালে আজ বরুণ সিংয়ের শেষ কৃত্য হচ্ছে। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী থেকে শুরু করে সব রাজনৈতিক নেতারাই তাঁকে শ্রদ্ধা জানিয়েছেন। পূর্ণ রাষ্ট্রীয় মর্যাদায় তাঁর শেষ কৃত্য হচ্ছে।

ক্রমশ রাজ্যে বেড়েই চলেছে করোনা আক্রান্তের সংখ্যা

English summary
Rajasthan Conress MLA creat controvecy
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X