• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

'করোনা ভাইরাসে বিপন্ন দেশ, সোশ্যাল মিডিয়া নিয়ে মাতামাতি বন্ধ করুন', মোদীকে আক্রমণ রাহুলের

করোনা ভাইরাসে বিপন্ন দেশ, সেদিকে নজর না দিয়ে প্রধানমন্ত্রী সোশ্যাল মিডিয়া ছাড়ার রসিকতায় মজেছেন। সরাসরি মোদীর বিরুদ্ধে আক্রমণ শানালেন কংগ্রেস নেতা রাহুল গান্ধী। তিনি অভিযোগ করেছেন করোনাভাইরাসের মোকাবিলার দিকে নজর না দিয়ে, তিনি সোশ্যাল মিডিয়া িনয়ে মেতে আছেন।

করোনা ভাইরাস নিয়ে মোদীকে আক্রমণ

করোনা ভাইরাস নিয়ে মোদীকে আক্রমণ

করোনা ভাইরাসে নতুন করে ২ জনের আক্রান্ত হওয়ার খবর পাওয়া গিয়েছে। তারমধ্যে একজন দিল্লির বাসিন্দা। এই নিয়ে নতুন করে উদ্বেগ বেড়েছে গোটা দেশে। আর প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী সেদিকে নজর না দিয়ে সোশ্যাল মিডিয়া নিয়ে রসিকতায় মজেছেন। এভাবেই মোদীকে সরাসরি আক্রমণ করেছেন কংগ্রেস নেতা রাহুল গান্ধী। পিএমওকে উদ্দেশ্য করে টুইটে রাহুল লিখেছেন, দেশবাসীকে কীকরে করোনা ভাইরাসের থাবা থেকে বাঁচানো যায় সেদিকে নজর দিন। পরে সোশ্যাল মিডিয়ায় নিয়ে রসিকতা করবেন। মোদীকে বোঝাতে সিঙ্গাপুরের প্রধানমন্ত্রীর একটি ভিডিও পোস্ট করেছেন তিনি, তাতে দেখা গিয়েছে সিঙ্গাপুরের প্রধানমন্ত্রী ভিডিও বার্তায় দেশবাসীকে জানাচ্ছেন কীভাবে করোনাভাইরাস থেকে নিজেদের রক্ষা করবেন।

করোনা ভাইরাস নিয়ে মোদীর বার্তা

করোনা ভাইরাস নিয়ে মোদীর বার্তা

যদিও প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী টুইট বার্তায় দেশবাসীকে করোনা ভাইরাস নিয়ে আতঙ্কিত না হওয়ার পরামর্শ িদয়েছেন। তিনি বলেছেন সরকার করোনা ভাইরাস মোকাবিলায় সবরকম পদক্ষেপ করছে। করোনা ভাইরাস থেকে বাঁচতে দেশবাসীকে সচেতন থাকার বার্তা দিয়েছেন তিনি। বারবার হাত ধোয়া, সর্দি কাশি হলে মুখ ঢেকে রাখার পরামর্শ দিয়েছেন প্রধানমন্ত্রী।

করোনা ভাইরাসে আতঙ্ক দিল্লিতে

করোনা ভাইরাসে আতঙ্ক দিল্লিতে

করোনা ভাইরাসে দিল্লির এক বাসিন্দার আক্রান্ত হওয়ার খবরে নতুন করে আতঙ্ক ছড়িয়েছে গোটা দেশে। জরুরি বৈঠক করেছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। কেন্দ্রীয় স্বাস্থ্যমন্ত্রকের পক্ষ থেকে ইতালি, দক্ষিণ কোরিয়া, জাপান, ইরানের নাগরিকদের ৩ মার্চ পর্যন্ত দেওয়া সব ভিসা বাতিল করা হয়েছে।

দিল্লির ঘটনার প্রতিবাদে ধিক্কার মিছিল করবে তৃণমূল, জানলেন পার্থ চট্টোপাধ্যায়

'দিল্লি হিংসা জেহাদকে উদ্বুদ্ধ করছে', কাশ্মীর থেকে আল কায়েদার হুঙ্কার

English summary
Rahul Gandhi targeted modi over social media quiting issue
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X