রাহুলের জ্যাকেট বিতর্কে হাসির ছলে মোদীকে তোপ কংগ্রেসের রেনুকার

  • Posted By:
Subscribe to Oneindia News

রাহুল গান্ধীর জ্যাকেট বিতর্ক নিয়ে রাজনৈতিক জবাব পাল্টা জবাবে সরগরম দিল্লির রাজনীতি। উত্তরপূর্বভারতে বেশ কিছু রাজ্যে বিধানসভা নির্বাচনের আগে কংগ্রেস প্রেসিডেন্ট রাহুল গান্ধীর ভাবমূর্তিতে আঘাত আনতে রাজনৈতকভাবে যে কোমর বাঁধছে বিজেপি, তা আবারও স্পষ্ট। এদিন রাগুল গান্ধির জ্যাকেটের দাম নিয়ে বিজেপি যে বিতর্ক তুলেছে, তার জবাবে কংগ্রেস নেত্রী রেনুকা চৌধুরি জানিয়েছেন, এই জ্যাকেটের দাম ৭০০ টাকা।

রাহুলের জ্যাকেট বিতর্কে হাসির ছলে মোদীকে তোপ কংগ্রেসের রেনুকার

সংবাদ সংস্থা এএনআই-কে দেওয়া এক সাক্ষাৎকারে রেনুকা চৌধুরি হাসির ছলে জানান, 'এই ধরনের জ্যাকেট ৭০০ টাকাতেও এনে দিতে পারব নরেন্দ্র মোদীর জন্য। শুধু তাঁর ৫৬ ইঞ্চি ছাতির বাইরে আর কোনও মাপ আমার জানে নেই!'রেনুকা চৌধুরি আরও বলেন, যে বিজেপি-র এই ধরনের রাজনীতি নিয়ে তাঁর হাসা উচিত না কাঁদা উচিত , তা তাঁর জানা নেই ।

এর আগে আজ মেঘালয় বিজেপি-র তরফে একটি পোস্ট করা হয়। পোস্ট-এ মেঘালয়ে একটি অনুষ্ঠানে রাহুল ৭০ হাজার টাকার জ্যাকেট পরে গিয়েছেন বলে অভিযোগ উঠেছে। বিজেপি দাবি করেছে এই জ্যাকেটটির দাম ভারতীয় মুদ্রায় ৬৩ হাজার ৩৮১ টাকা। উল্লেখ্য, এর আগে, প্রধানমন্ত্রী মোদীর পোশাকের দাম নিয়ে তাঁর বিরুদ্ধে 'স্যুট বুট -এর সরকার' হওয়ার অভিযোগ তোলা হয় কংগ্রেসের তরফে। আর তারই পাল্টা চাল হিসাবে এই বিজেপি-র এই রণকৌশল বলে মনে করা হচ্ছে।

English summary
The Congress on Wednesday hit back at the Bharatiya Janata Party for taking potshots at Rahul Gandhi over his jacket, saying the BJP was desperate to bring down the party president's popularity and image. Late on Tuesday, the BJP's Meghalaya unit shared a picture of Gandhi on Twitter in which he is seen wearing a jacket worth Rs 70,000 at a music event in Shillong.

Oneindia - এর ব্রেকিং নিউজের জন্য
সারাদিন ব্যাপী চটজলদি নিউজ আপডেট পান.