• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

বিজেপি নেতা তাজিন্দর বাগ্গা'র বিরুদ্ধে নতুন গ্রেফতারি পরোয়ানা জারি করল আদালত

Google Oneindia Bengali News

সাম্প্রদায়িক উস্কানি ছড়িয়েছেন তাজিন্দর বাগ্গা। বিজেপির মুখপাত্রের বিরুদ্ধে এমনই অভিযোগ এনেছিল পাঞ্জাব পুলিশ। এই অবস্থায় আরও সমস্যা বাড়ল বিজেপি নেতার। তাজিন্দরের বিরুদ্ধে নতুন করে গ্রেফতারি পরোয়ানা জারি করল পঞ্জাবি মোহালি আদালত। দ্রুত গ্রেফতার করে বিজেপি নেতাকে আদালতে পেশ করারও নির্দেশ দেওয়া হয়েছে।

নতুন গ্রেফতারি পরোয়ানা জারি করল আদালত

তাজিন্দারের গ্রেফতারি নিয়ে ইতিমধ্যে বিতর্ক রয়েছে। দিল্লি পুলিশের সঙ্গে বিতর্ক তৈরি হয়েছে। আর এর মধ্যেই ফের একবার বিজেপি নেতার বিরুদ্ধে জারি হল গ্রেফতারি পরোয়ানা।

তাজিন্দরের বিরুদ্ধে দিল্লির মুখ্যমন্ত্রী কেজরিওয়ালকে হুমকি দেওয়ার অভিযোগ রয়েছে। এমনকি তাঁর বাড়ির সামনেও বিক্ষোভ দেখানোর অভিযোগ রয়েছে বিজেপি নেতার বিরুদ্ধে। তবে ওই নেতার গ্রেফতারের পর থেকে ক্ষুব্ধ তাঁর অনুগামীরা। বলে রাখা প্রয়োজন শুক্রবার তাজিন্দর বাগ্গাকে গ্রেফতারি নিয়ে দিনভর একাধিক নাটক দেখতে পাওয়া যায়। গভীর রাতে তাঁকে আদালতে তোলা হয়। যদিও গভীর রাতে আদালতের নির্দেশেই ছাড়া পাবেন।

তবে দফায় দফায় শুক্রবার উত্তপ্ত হয়ে ওঠে দিল্লি সহ একাধিক জায়গা।

তবে দিল্লি পুলিশের বিরুদ্ধে ইতিমধ্যে অপহরণের অভিযোগ এনেছেন এই বিজেপি নেতা। পাঞ্জাব পুলিশের বিরুদ্ধে গুরুতর অভিযোগ তুলে বাগ্গা জানিয়েছেন, "আমাকে কোনও ওয়ারেন্ট দেখানো হয়নি। যখন প্রায় আটজন লোক আমাকে তুলে নিয়েছিল, আমি তাদের বলেছিলাম আমাকে আমার পাগড়ি বাঁধতে দাও। তারা আমাকে সুযোগ দেয়নি।আমাকে গাড়িতে ফেলে দেওয়া হয়েছিল। আমাকে পাঞ্জাব পুলিশ অপহরণ করেছিল। স্থানীয় পুলিশকেও জানানো হয়নি। প্রায় ৫০ জন পুলিশ এসেছিল, তারা এমন ব্যাবহার করছিল যেমনটা সন্ত্রাসবাদীরদের সাথে করা হয়।"

আর এই বিতর্কের মধ্যেই বিজেপি নেতা'র বাবা ইতিমধ্যে অপহরণের মামলা রুজু করেছে। অন্যদিকে এই বিতর্কের মধ্যেই দিল্লি পুলিশের এক আধিকারিক জানিয়েছেন, তাজিন্দর বাগ্গাকে গ্রেপ্তার করার আগে পাঞ্জাব পুলিশের কর্মীরা দিল্লির স্থানীয় পুলিশকে জানায়নি। ডেপুটি কমিশনার অফ পুলিশ (পশ্চিম) ঘনশ্যাম বানসাল বলেছেন যে তারা প্রীতপাল বাগ্গার কাছ থেকে তথ্য পেয়েছেন যে তার ছেলে তাজিন্দর বাগ্গাকে তার বাড়ি থেকে সকাল সাড়ে ৮ টার দিকে কিছু অজ্ঞাত ব্যক্তি অপহরণ করেছে।

আর এহেন বিতর্কের মধ্যেই নয়া মোড় রাজ্য-রাজনীতিতে। বিজেপি নেতার বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করা হয় আদালতের তরফে। অবিলম্বে বিজেপি নেতাকে গ্রেফতার করার জন্যে পঞ্জাব পুলিশকে নির্দেশও দেওয়া হয়েছে। আর এই ঘটনাকে কেন্দ্র করেই নতুন করে উত্তেজনা ছড়ার আশঙ্কা।

English summary
Punjab Court issues fresh warrant against BJP leader Tajinder Bagga
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X