• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

ফের চাঞ্চল্য যোগীর উত্তরপ্রদেশে, বিধানসভার বাইরে আত্মহত্যা পুলিশ কর্মীর

উত্তরপ্রদেশের এক সাব–ইনস্পেক্টর পদের অফিসার রাজ্যের বিধানসভার বাইরে আত্মঘাতী হলেন। বৃহস্পতিবার ওই সাব–ইনস্পেক্টর ৭ নম্বর গেটের পার্কিং এলাকাতে সার্ভিস রিভলবার দিয়ে নিজের ওপর গুলি চালায়। তিনি একটি সুইসাইড নোটও রেখে দিয়ে গেছেন।

 বিধানসভার বাইরে আত্মহত্যা পুলিশ কর্মীর

সুইসাইড নোট অনুযায়ী ওই পুলিশ কর্মী লিখেছেন যে তিনি কিছু রোগে ভুগছেন তাই তিনি আত্মহত্যার পথ বেছে নিয়েছেন। সুইসাইড নোটে তিনি এই চূড়ান্ত পদক্ষেপ নেওযার জন্য মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথের কাছ থেকে ক্ষমাও চেয়েছেন। এই ঘটনার পর উত্তরপ্রদেশ বিধানসভার বাইরে ভারী পুলিশ কর্মী মোতায়েন করা হয়।

নির্মল চৌবে নামে ওঅ পুলিশ কর্মী ছিনহাট এলাকার বাসিন্দা। তিনি লখনউয়ের বান্দেরা পুলিশ বিভাগে কর্মরত ছিলেন। বুধবার এ রাজ্যে আরও একটি ঘটনা চাঞ্চল্য সৃষ্টি করেছে। এক বাবা তাঁর মেয়েকে খুন করে কাটা মাথা নিয়ে গ্রামের পথে ধরে হেঁটে যাচ্ছেন। বুধবার দুপুরে উত্তরপ্রদেশের হারদোই জেলায় ঘটে যাওয়া এই ঘটনায় আতঙ্ক ছড়ায় সাধারণ মানুষের মধ্যে। স্থানীয়রা জানিয়েছেন, ১৭ বছরের কন্যা সন্তানের মাথা কেটে, হাতে নিয়ে থানার দিকে যাচ্ছিলেন সরভেশ কুমার। লখনউ থেকে ২০০ কিমি দূরে পান্দেতারা গ্রামে তাঁর বাড়ি। মাঝপথে দুই পুলিশ কর্মী তাকে আটকায় এবং তাকে গ্রেফতার করা হয়।

English summary
A sub-inspector shot himself outside the Uttar Pradesh Assembly
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X