• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

গুজরাতে প্রধানমন্ত্রী মোদীর সভার প্যান্ডেলের নাট খোলার চেষ্টা! ভিডিও ভাইরাল, গ্রেফতার এক

তিনদিনের গুজরাত সফর শেষ করে প্রধানমন্ত্রী মোদী ফিরেছেন দিল্লিতে। প্রধানমন্ত্রীর এবারের নিজের রাজ্য সফরে সব থেকে বড় ঘটনা হল মরবিতে শতাব্দী প্রাচীন ব্রিজ ভেঙে প্রায় দেড়শো মানুষের মৃত্যু। এছাড়াও প্রধানমন্ত্রীর এবারের
  • |
Google Oneindia Bengali News

তিনদিনের গুজরাত সফর শেষ করে প্রধানমন্ত্রী মোদী ফিরেছেন দিল্লিতে। প্রধানমন্ত্রীর এবারের নিজের রাজ্য সফরে সব থেকে বড় ঘটনা হল মরবিতে শতাব্দী প্রাচীন ব্রিজ ভেঙে প্রায় দেড়শো মানুষের মৃত্যু। এছাড়াও প্রধানমন্ত্রীর এবারের গুজরাত সফরে নিরাপত্তা বিঘ্নিত হওয়ার মতো একটি গুরুতর ঘটনা সামনে এসেছে। ভাইরাল হওয়া ভিডিওয় দেখা যাচ্ছে এক ব্যক্তি প্রধানমন্ত্রী থারাদের সভায় প্যান্ডের নাট খোলার চেষ্টা করছেন। যদিও সেই ভিডিও-র সত্যতা যাচাই করেনি বেঙ্গলি ওয়ান ইন্ডিয়া।

প্রধানমন্ত্রীর সভার নিরাপত্তা বিঘ্নিত!

এবার প্রধানমন্ত্রী গুজরাত সফরের শুরুতে থারাডেতে সভায় ষড়যন্ত্রের অভিযোগ। এক বিজেপি নেতা এই সংক্রান্ত একটি ভিডিও শেয়ার করেছেন। সেখানে দেখা যাচ্ছে এক ব্যক্তি আড়াল করে প্যান্ডেনের নাট খুলছেন। সেই ভিডিও-র অডিওতে প্রধানমন্ত্রীর ভাষণও শোনা যাচ্ছে (তবে এই ভিডিও-র সত্যতা যাচাই করেনি বেঙ্গলি ওয়ান ইন্ডিয়া)। সেই সভায় থাকা এক ব্যক্তি ভিডিওটি করেন বলে দাবি।

গুজরাতে বহু কোটির প্রকল্পের ভিত্তিপ্রস্তর স্থাপন প্রধানমন্ত্রীর

গুজরাতে বহু কোটির প্রকল্পের ভিত্তিপ্রস্তর স্থাপন প্রধানমন্ত্রীর

বৃহস্পতিবার নির্বাচন কমিশন গুজরাতের বিধানসভা নির্বাচনের সূচি ঘোষণা করতে চলেছে। তার দিন কয়েক আগে প্রধানমন্ত্রী নিজের রাজ্য সফর করেন। সেখানে যেমন টাটাদের সঙ্গে এয়ারবাসের বিমান তৈরির কারখানার ভিত্তিপ্রস্তর স্থাপন করেন প্রধানমন্ত্রী, ঠিক তেমনই থারাডেতে ৮ হাজার কোটির দল প্রকল্পের প্রকল্পের ভিত্তিপ্রস্তর স্থাপন করেন। এই প্রকল্পের মাধ্যমে ছটি জেলায় প্রায় এক হাজার গ্রামের মানুষ উপকৃত হবেন। সেই উপলক্ষে সেখানে ভাষণও কেন প্রধানমন্ত্রী। সেখানেই এই ষড়যন্ত্রের অভিযোগ উঠেছে।

প্রধানমন্ত্রী বাংলা সফরে ভেঙেছিল প্যান্ডেল

প্রধানমন্ত্রী বাংলা সফরে ভেঙেছিল প্যান্ডেল

গুজরাতের থারাডের ৩১ অক্টোবরের ঘটনায় তদন্ত করছে পুলিশ। এই ঘটনায় এখনও পর্যন্ত একজনের গ্রেফতারের খবর পাওয়া গিয়েছে। ধৃত ব্যক্তি থারাডের বাসিন্দা বলে জানা গিয়েছে। সেই ঘটনার পাশাপাশি ২০১৮ সালে প্রধানমন্ত্রী মোদীর পশ্চিমবঙ্গের মেদিনীপুর সফরে প্যান্ডেল ভেঙে যাওয়ার ঘটনাও উঠে আসছে। সেই ঘটনায় ভিড়ের চাপে কমপক্ষে ৯০ জন আহত হয়েছিলেন। প্রধানমন্ত্রী আহতদের দেখতে হাসপাতালেও গিয়েছিলেন। প্রধানমন্ত্রী সেইসময় সভায় আসা মানুষজনকে বসতে বললেও, তাঁরা সামনের দিকে এগিয়ে যেতে চেষ্টা করেন। যার জেরে দুর্ঘটনাটি ঘটে।

২০১৩-তে মোদীর সভার বোমা বিস্ফোরণ

২০১৩-তে মোদীর সভার বোমা বিস্ফোরণ

২০১৩-র নভেম্বরে গুজরাতের মুখ্যমন্ত্রী থাকার সময় পটনা সফরে সভায় বোমা বিস্ফোরণের ঘটনা ঘটে। এবার সেরকম কিছু না ঘটলেও মরবিতে সেতু দুর্ঘটনায় প্রায় দেড়শো মানুষের মৃত্যু হয়েছে। যে ঘটনার প্রেক্ষিতে প্রধানমন্ত্রী মোদী শোক প্রকাশ করেছেন। প্রধানমন্ত্রী আহতদের সঙ্গে দেখা করত হাসপাতালেও যান। সাতমাস ধরে ২ কোটি টাকা ব্যয়ে প্রায় ১৫০ বছরের পুরনো ব্রিজের রক্ষণাবেক্ষণ করার পরে খুলে দেওয়া হয়েছিল। যদিও সেই কাজ যথাযথ হয়নি বলেই অভিযোগ উঠেছে। ( ছবি সূত্র: টুইটারে বিজেপি নেতার ভিডিও)

সিপিআইএম-সিপিআই এখানেও '০'! নির্বাচনের আগে তৃণমূল-সহ ৪ জাতীয় দলের ভাণ্ডারের বেশিরভাগ পূর্ণ নির্বাচনী বন্ডেসিপিআইএম-সিপিআই এখানেও '০'! নির্বাচনের আগে তৃণমূল-সহ ৪ জাতীয় দলের ভাণ্ডারের বেশিরভাগ পূর্ণ নির্বাচনী বন্ডে

English summary
Police arrests one person allegedly opens PM Modi's meeting's pandal nut in Tharad in Gujarat, Video goes viral
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X