• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

বলিউড অভিনেতা অর্জুন রামপালের বাড়িতে নার্কোটিক্স কন্ট্রোলের তল্লাশি অভিযান

ফিল্ম ইন্ডাস্ট্রির মাদক যোগে ঘটনায় এবার নার্কোটিক্স কন্ট্রোল ব্যুরো তল্লাশি অভিযান চালালো বলিউড অভিনেতা অর্জুন রামপালের মুম্বইয়ের বাড়িতে। প্রসঙ্গত, রবিবারই বলিউডের প্রযোজক ফিরোজ নাদিয়াদওয়ালার স্ত্রী সাবানা সইদকে গ্রেফতার করেছে এনসিবি। তাঁর কাছ থেকে ১০ গ্রাম মারিজুয়ানা উদ্ধার করা হয়েছে। নাদিয়াদওয়ালার বাড়ি তল্লাশির সময় এই মাদক পাওয়া যায়।

বলিউড অভিনেতা অর্জুন রামপালের বাড়িতে নার্কোটিক্স কন্ট্রোলের তল্লাশি অভিযান

এনসিবির আধিকারিক সমীর ওয়াংখেড়ে জানিয়েছেন যে ফিরোজ নাদিয়াদওয়ালাকে সমন পাঠানো হয়েছিল রবিবার, কিন্তু তিনি এনসিবি দপ্তরে উপস্থিত হননি। সোমবার মুম্বইয়ের অন্ধেরি, খার ও বান্দ্রায় অভিনেতার বাড়িতে তল্লাশি চালায় এনসিবি। এর আগে এনসিবির হাতে গ্রেফতার হয়েছিলেন অর্জুন রামপালের সঙ্গী গাব্রিয়েলা ডেমোট্রেয়ার্সের ভাই অ্যাগিসিলায়োস। অ্যাগিসিলায়োসের বাড়ি থেকে হাশিশ ও অ্যালপ্রাজোলাম ট্যাবলেট উদ্ধার করে এনসিবি এবং তাঁকে বলিউড মাদক কাণ্ডে গ্রেফতার করা হয়।

প্রসঙ্গত, গত জুনে সুশান্ত সিং রাজপুতের মৃত্যু রহস্য তদন্ত করার সময়ই এনসিবির হাতে বেশ কিছু হোয়াটসঅ্যাপ চ্যাট হাতে আসে। যেখানে বলিউডের শীর্ষ তালিকায় থাকা অভিনেতা–অভিনেত্রীরা মাদক নিয়ে চ্যাট করেছেন। সেই সূত্রেই এনসিবি একের পর এক অভিনেতা, পরিচালক, প্রযোজকদের বাড়িতে তল্লাশি চালাচ্ছে ও তাঁদের জিজ্ঞাসাবাদ করছে। এর আগে দীপিকা পাড়ুকোন, শ্রদ্ধা কাপুর, সারা আলি ও রাকুল প্রিতকে এনসিবি ডেকে জিজ্ঞাসাবাদ করেছেন।

কলকাতাঃ বিধি না মানলেই সংক্রমণ বাড়বে, চিকিৎসক মহলের তরফে রেলকে চিঠি

ভুল শুধরেছে আমেরিকা, এবার বিহারের পালা, ভেটের ফল প্রকাশের আগে বিজেপিকে আক্রমণ শিবসেনার

English summary
narcotics control raid on bollywood actor arjun rampals house
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X