• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

গাছে উল্টো করে ঝুলিয়ে বেধড়ক মার ব্যক্তিকে, গ্রেফতার পাঁচ

Google Oneindia Bengali News

নরম মাটিতে বেড়াল আঁচড় কাটে। তেমনি ঘটনা ঘটল ছত্তিশগড়ে। এক গরীব ব্যক্তিকে গাছে উল্টো করে ঝুলিয়ে বেধড়ক মেরে যাওয়া হল কিন্তু কেউ কিছু বলছে না। লোকটি মারের চোটে আর্তনাদ করে চলেছে। তাতে থামার লক্ষন তো নেই উল্টে তার উপরেই আবার মারা হচ্ছে। এক কথায় ভয়ঙ্কর দৃশ্য।

গাছে উল্টো করে ঝুলিয়ে বেধরক মার ব্যক্তিকে , গ্রেফতার পাঁচ

এমন দৃশ্য সোশ্যাল মাধ্যমে ভাইরাল হয়েছে। তবে ঘটনায় জড়িত পাঁচ জনকে গ্রেফতার করা হয়েছে বলে খবর মিলেছে। জানা গিয়েছে স্থানীয় এক ব্যক্তি ওই ভিডিও করে সোশ্যাল মাধ্যমে ছেড়ে দেয়, যা মুহূর্তে ভাইরাল হয়ে পৌঁছে যায় পুলিশের কাছে। নেওয়া হয় পদক্ষেপ।

ছত্তিশগড়ের বিলাসপুর জেলার মর্মান্তিক ঘটনার একটি ভিডিও যেখানে একজন ব্যক্তিকে একটি গাছ থেকে উল্টে ঝুলিয়ে দেওয়া হয়েছে এবং একজন নাবালক সহ পাঁচজন ওই ব্যক্তিকে লাঠি দিয়ে নির্মমভাবে মারধর করেছে বলে অভিযোগ সোশ্যাল মিডিয়ায় প্রকাশিত হয়েছে।

ভিডিওটিতে দেখা যাচ্ছে যে একজন ব্যক্তি একটি গাছ থেকে উল্টো ঝুলছে, করুণ আবেদন করছেন, যখন পাঁচজন মিলে তাকে লাঠি দিয়ে মেরেই চলেছে। সিপাট থানার সীমানার অন্তর্গত উচ্ছভট্টি গ্রামে ঘটে যাওয়া ঘটনার ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়ার পরে, হামলায় জড়িত পাঁচজনকে গ্রেপ্তার করা হয়েছে।

বিলাসপুর কোতোয়ালি শহরের পুলিশ সুপার শেহিল সাহু জানিয়েছেন যে অভিযুক্ত মণীশ খারে, শিবরাজ খারে এবং জানু ভার্গবকে শুক্রবার সন্ধ্যায় হেফাজতে নেওয়া হয়েছিল, যখন ভীম কেসারওয়ানি এবং একটি ১৫ বছর বয়সী তরুণকে শনিবার আটক করা হয়েছিল।

এসপি বলেছেন যে ব্যক্তিকে মারা হচ্ছিল তাঁর নাম মহাবীর সূর্যবংশী নামে চিহ্নিত, একজন শ্রমিক এবং একটি গ্রামে থাকতেন যেখানে অভিযুক্তরাও থাকত। "২৬ এপ্রিল, অভিযুক্তদের একজন সূর্যবংশীকে তার বাড়িতে ঢোকার চেষ্টা করতে দেখেছিল কিন্তু সূর্যবংশী পালাতে সক্ষম হয়েছিল। তবে পরের দিন মণীশ তাকে ধরে পুলিশের হাতে তুলে দেয়, দাবি করে সে চুরির চেষ্টা করছিল। মনীশ সূর্যবংশীর বিরুদ্ধে মামলা দায়ের করেননি, যার পরে পুলিশ তাকে সতর্ক করার পরে ছেড়ে দিয়েছে," সাহু বলেছিলেন।

মনীশের মতে, বুধবার রাতে সূর্যবংশী আবার তার বাড়িতে পৌঁছে এবং বাইরে পার্ক করা তার মোটরসাইকেলটি ক্ষতিগ্রস্ত করে এবং পালিয়ে যায়। এই ঘটনায় ক্ষুব্ধ হয়ে মনীশ এবং অন্য চারজন সূর্যবংশীকে ধরে একটি ইটের ভাটার কাছে একটি গাছ থেকে উল্টে ঝুলিয়ে দেয়। অভিযুক্তরা তখন সূর্যবংশীকে লাঠি দিয়ে মারধর করে যা স্থানীয় এক গ্রামবাসী রেকর্ড করেছিলেন," সাহু বলেন।

English summary
man beaten hung from the tree by five got arrested
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X