• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

গরীব ভেবে কৃষককে তাড়াল মাহিন্দ্রা গাড়ির শো-রুম, তারপর ঘটল চমকে দেওয়ার মতো ঘটনা

Google Oneindia Bengali News

পোশাকে চাকচিক্য ছিল না! প্রথম দর্শনে গাড়ির শোরুমের কর্মীরা ভেবেছিলেন গাড়ি তো দূর এঁর হয়ত গাড়ির পার্টস কেনারও সামর্থ নেই! তাই দেখামাত্র কিছুটা অপমান করেই শোরুম থেকে বের করে দিয়েছিলেন কৃষককে। আর তার ঠিক এক ঘন্টা পরই ঘটল চমকপ্রদ ঘটনা! রীতিমতো বড় অঙ্কের টাকা নিয়ে ফিরে এলেন কৃষক এবং ক্ষমাও চাইতে হল শোরুমের অভিযুক্ত কর্মীকে!

গরীব ভেবে কৃষককে তাড়াল মাহিন্দ্রা গাড়ির শো-রুম, তারপর ঘটল চমকে দেওয়ার মতো ঘটনা

কর্ণাটকের টুমাকুরুর মাহিন্দ্রা গাড়ি শোরুমের ঘটনা। শুক্রবার এক মাঝবয়সী কৃষক সেখানে একটি ট্রাক কিনতে আসনে৷ বোলেরো পিক আপ ট্রাকটির অন রোড মূল্য প্রায় ১০ লক্ষ টাকা। কৃষক কেম্পেগৌড়ার পোশাক দেখে শোরুমের কর্মীরা তাঁকে অপমান করে বলেন, 'তোমার পকেটে ১০টাকা নেই, আর তুমি ট্রাক কিনতে চাইছো!' এবং একই সঙ্গে কেম্পেগৌড়াকে শোরুম থেকে বের করে দেওয়া হয়। কিন্তু এরপরই ঘটে চমকপ্রদ ঘটনা। কৃষক ওই শোরুমের গাড়ির সেলশম্যানকে জানায় যে আপনি গাড়িটির ডেলিভারির ব্যবস্থা করুন আমি টাকা নিয়ে আসছি৷ যদিও সেই সেলশম্যান কৃষকের কথায় বিন্দুমাত্র বিশ্বাস না করে গাড়ি ডেলিভারির কোনও ব্যবস্থা করেননি৷

ঠিক এরপরই একঘন্টার মাথায় ঘটে চমকপ্রদ ঘটনাটি৷ কৃষক কেম্প ১০ লক্ষ টাকা এবং তাঁর এক বন্ধুকে নিয়ে ফিরে আসেন৷ এবং সেলশম্যানকে বলেন গাড়িটি ডেলিভারিতে দিতে। এই ঘটনায় অবাক হয়ে যান গাড়ির শোরুমের কর্মীরা! যদিও এরপর মাহিন্দ্রা শোরুমের সেই কর্মী জানান যে টাকা দিলেও চারদিনের আগে ওই গাড়ি ডেলিভারি দেওয়া সম্ভব নয়! এখানেই কেম্পের সঙ্গে ওই শোরুমের সেলসম্যানের ঝামেলা বাঁধে৷ এবং কৃষক কেম্প ও তাঁর বন্ধু দাবি করেন যে ওই সেলসম্যানকে ক্ষমা চাইতে হবে প্রথমবারের খারাপ ব্যবহারের জন্য। শোরুমের কর্মীটি তাতে সম্মত না হলে বচসা বাড়ে এবং শেষ পর্যন্ত পুলিশ এসে পৌঁছায় শোরুমে৷ যদিও শেষমেশ শোরুমের কর্মীকে ক্ষমা চাইতে হয় ওই কৃষকের কাছে৷ কেম্পেগৌড়া এরপর জানান তিনি ওই শোরুম থেকে গাড়ি কিনবেন না৷ পুরো বিষয়টির ভিডিও সোশ্যাল মিডিয়ায় খুব তাড়াতাড়ি ভাইরাল হয়েছে।

যেখানে অনেকেই কমেন্ট করেছেন 'ডোন্ট জাজ আ বুক বাই ইটস কভার৷' অর্থাৎ পোশাক পরিচ্ছদ দেখে কারও গুণ ও ক্ষমতা বিচার করতে যাবেন না৷ এবং সোশ্যাল মিডিয়ার জেন-ওয়াইয়ের বড় অংশ কৃষক কেম্পেরই পাশে দাঁড়ান। এবং ভাইরাল হওয়া পোস্টের কমেন্টে তাঁকে সমর্থন জানিয়েছেন।

English summary
Mahindra show-room returned the farmer, then something shocking happened
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X