• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

বিদ্রোহী বিধায়কদের স্ত্রীদের ফোন মুখ্যমন্ত্রী-পত্নীর, দুপুরেই বৈঠকে বসছেন শিন্ডে

Google Oneindia Bengali News

প্রায় কয়েকদিন কেটে গেলেও এখনও মহারাষ্ট্রের রাজনীতি কোন দিকে ঘুরবে তা এখনও স্পষ্ট নয়! গুয়াহাটির বিলাসবহুল হোটেলেই আপাতত রয়েছেন শিন্ডে সহ বিদ্রোহী বিধায়করা। শোনা যাচ্ছে এর মধ্যেই নাকি প্রাক্তন মুখ্যমন্ত্রী ফড়ণবীশের সঙ্গে সরকার গঠন নিয়ে আলোচনা সেরেছেন সেনা বিধায়ক।

অন্যদিকে শনিবারই দলের এক্সিকিউটিভ বৈঠক থেকে বিদ্রোহী বিধায়কদের চরম হুঁশিয়ারি দিয়েছেন মুখ্যমন্ত্রী ঠাকরে। এমনকি বেঁধে দিয়েছেন চরম সময়সীমাও।

'পথে' নামলেন মুখ্যমন্ত্রী উদ্ধব ঠাকরে'র স্ত্রী

'পথে' নামলেন মুখ্যমন্ত্রী উদ্ধব ঠাকরে'র স্ত্রী

আর এই বিতর্কের মধ্যেই এবার 'পথে' নামলেন মুখ্যমন্ত্রী উদ্ধব ঠাকরে'র স্ত্রী রেশমী ঠাকরে। ঘটনার পরেই বিদ্রোহী শিন্ডে'র সঙ্গে কথা বলেছিলেন তিনি। এবার শিন্ডে শিবিরে থাকা সমস্ত বিধায়কদের স্ত্রীদের ফোন করলেন রেশমী। স্ত্রীদের দিয়ে যাতে তাঁদের স্বামীদের যাতে ফেরানো যায় ফের মূলস্রোতে ফেরানো যায় সেই লক্ষ্যেই মুখ্যমন্ত্রী পত্নীর ফোন বলে জানা যাচ্ছে। জানা যাচ্ছে, রেশমী এক এক করে সমস্ত বিধায়কদের স্ত্রীকেই ফোন করেছেন। তাঁদের পাশে থাকার বার্তা দেওয়ার পাশাপাশি স্বামীদের বোঝানোর কথাও জানিয়েছেন বলে খবর।

বৈঠক ডাকলেন বিদ্রোহী একনাথ

বৈঠক ডাকলেন বিদ্রোহী একনাথ

এই অবস্থায় জরুরি বৈঠক ডাকলেন বিদ্রোহী একনাথ শিন্ডে। সমস্ত বিধায়কদের নিয়ে গুয়াহাটি'র হোটেলেই রয়েছেন তিনি। সেখানেই এই বৈঠক হবে বলে জানা যাচ্ছে। বেলা ১২টা নাগাদ এই বৈঠক হবে বলে খবর। তবে কি নিয়ে এই বৈঠক হবে তা এখনও স্পষ্ট নয় বলেই খবর। যদিও মনে করা হচ্ছে আগামী রণকৌশল চূড়ান্ত করতেই বৈঠক করবেন শিন্ডে। বেশ কয়েকদিন কেটে গিয়েছে। হুঁশিয়ারি-পালটা তোপ চলছে। এই অবস্থায় বড় সিদ্ধান্ত নিতেই বৈঠক বলে মনে করা হচ্ছে।

বিধায়কদের চরম হুঁশিয়ারি শিবসেনা'r

বিধায়কদের চরম হুঁশিয়ারি শিবসেনা'r

আর এই বিতর্কের মধ্যেই বিদ্রোহী বিধায়কদের চরম হুঁশিয়ারি শিবসেনা মুখপাত্র সঞ্জয় রাউতের। টুইটে তাঁর বার্তা, কতদিন গুয়াহাটিতে লুকিয়ে থাকবেন তাঁরা। তবে এই মুহূর্তে মুম্বইতে ক্ষোভ বাড়ছে শিবসেনা'র সৈনিকদের। আর সেই ক্ষোভ থেকেই বিদ্রোহী বিধায়কদের অফিসে'র উপর হামলা হচ্ছে। এমনকি শিন্ডের অফিসেও হামলা চালানো হয়েছে বলে অভিযোগ। এই অবস্থায় করা নিরাপত্তা আঁটসাঁট করা হয়েছে। জানা যাচ্ছে, শিন্ডের তরফে ইতিমধ্যে মহারাষ্ট্র সরকারের কাছে নিরাপত্তা'র দাবিতে চিঠি দেওয়া হয়েছে।

ফড়ণবীশের সঙ্গে শিন্ডের সাক্ষাৎ ঘিরে জল্পনা

ফড়ণবীশের সঙ্গে শিন্ডের সাক্ষাৎ ঘিরে জল্পনা

ফড়ণবীশের সঙ্গে শিন্ডের সাক্ষাৎ ঘিরে জল্পনা! এক সংবাদমাধ্যমে প্রকাশিত খবর অনুযায়ী, শুক্রবার রাতে ভাদোদরা'তে Eknath Shinde-এর সঙ্গে বৈঠকে বসেন বিজেপি'র Devendra Fadnavis। মূলত মহারাষ্ট্রে সরকার গঠন নিয়ে দুজনের মধ্যে বিস্তারিত আলোচনা হয়েছে বলেই খবর।

English summary
Maharashtra crisis: Eknath shinde calls meeting, wife of CM calls rebel MLAs
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X