• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

সাংবাদিককে জীবন্ত পুড়িয়ে হত্যা! নৃশংস ঘটনার নেপথ্যে কার নাম উঠে আসছে

সারা দেহের প্রায় ৯০ শতাংশ যখন জ্বলে গিয়েছে, তখন তাঁকে ভর্তি করা হয় হাসপাতালে। কিন্তু লাভের লাভ হয়নি। প্রাণ হারান চক্রেশ জৈন। এক হিন্দি সংবাদপত্রের হলে সাংবাদিকতা করতেন তিনি। তাঁর পরিবারের অভিযোগ, মধ্যপ্রদেশের সাগরে এই হত্যাকাণ্ডের নেপথ্যে রয়েছেন এক সরকারি আধিকারিক।

সাংবাদিককে জীবন্ত পুড়িয়ে হত্যা! নৃশংস ঘটনার নেপথ্যে কার নাম উঠে আসছে

ঘটনার সূত্রপাত ২ বছর আগের। সেই সময় তপশিলী জাতি, উপজাতি আইনে সাংবাদিক চক্রেশ জৈনের বিরুদ্ধে মামলা দায়ের করেন কৃষি দফতরের আধিকারিক আমন চৌধুরী। এরপর থেকে শুরু হয় মামলা। মামলা যখন সামপ্তির দিকে, ঠিক তখনই সাংবাদিককে জীবন্ত পুড়িয়ে হত্যা করা হয়েছে বলে অভিযোগ। আর ঘটনার নেপথ্যে সরকারি আধিকারিক রয়েছেন বলে দাবি মৃতের পরিবারের।

মামলার বিষয়ে ওই আধিকারিকের বাড়িতে আলোচনা করতে যান সাংবাদিক। আর সেই সময়েই সাংবাদিকের গায়ে পেট্রোল ঢেলে তাঁকে জীবন্ত পুড়িয়ে মারা হয়েছে। এমনই দাবি পুলিশ সূত্রের। ঘটনার ৫ ঘণ্টা পর আধিকারিকের বাড়ির পাশ থেকে সাংবাদিকের দেহ উদ্ধার হয়। ততক্ষণে ৯০ শতাংশ পুড়ে গিয়েছে সাংবাদিকের দেহ। এরপর তাঁকে হাসপাতালে নিয়ে গেলে , চক্রেশকে মৃত বলে ঘোষণা করা হয়। ঘটনার পর আধিকারিক আমনের বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধি অনুযায়ী ১৭৪ ধারায় মামলা দায়ের করা হয়েছে।

English summary
Madhya Pradesh,Journalist Found Dead With 90% Burns Murder Alleged.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X