• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

বৈষ্ণবদেবী দর্শনে যাওয়ার পথে বাসে বিধ্বংসী আগুন, মৃত চার, আহত ২০

Google Oneindia Bengali News

বিধ্বংসী আগুন যাত্রীবাহী বাসে। কাটরা থেকে জম্মু যাওয়ার পথে একটি বাসে হঠাত করেই আগুন লেগে যায়। এই ঘটনায় এখনও পর্যন্ত চারজনের মৃত্যুর খবর সামনে আসছে। তবে এই ঘটনায় ২০ জনেরও বেশি মানুষ আহত বলেও খবর। ঘটনাকে কেন্দ্র করে ব্যাপক উত্তেজনা তৈরি হয়েছে।

ইতিমধ্যে আহতদের স্থানীয় একটি হাসপাতালে ভর্তি করা হয়েছে। আহতদের মধ্যে বেশ কয়েকজনের আশঙ্কা বলে জানা যাচ্ছে। ফলে মৃতের সংখ্যা বাড়তে পারে বলে আশঙ্কা।

বাসটিতে আগুন লাগল তা এখনও স্পষ্ট নয়

বাসটিতে আগুন লাগল তা এখনও স্পষ্ট নয়

তবে ঠিক কি কারণে বাসটিতে আগুন লাগল তা এখনও স্পষ্ট নয়। তবে JK14/1831 -নম্বরের বাসটি জম্মুর জন্যে রওনা দিয়েছিল। কিন্তু কাটরা যাওয়ার পথে এক কিলোমিটার পরেই বাসটিতে আগুন লেগে যায় বলে খবর। তবে ঘটনার খবর পেয়েই ঘটনাস্থলে বিশাল পুলিশবাহিনী পৌঁছয়। এমনকি পৌঁছয় বিপর্যয় মোকাবিলা দলও। ঘটনায় বেশ কয়েকজনকে সুরক্ষিত ভাবে বাস থেকে বার করে নিয়ে আসা হয়। অন্যদিকে বাসটিতে আগুন লাগার ঘটনাও খতিয়ে দেখা হচ্ছে।

টুইট করা হয়েছে কেন্দ্রীয়মন্ত্রীর তরফে-

টুইট করা হয়েছে কেন্দ্রীয়মন্ত্রীর তরফে-

জানা গিয়েছে, অভিশপ্ত সেই বাসে থাকা সমস্ত যাত্রীরা বৈষ্ণব দেবী মাতার দর্শনে যাচ্ছিলেন। ইতিমধ্যে ঘটনার বিষয়ে বিস্তারিত জেনেছেন কেন্দ্রীয়মন্ত্রী জিতেন্দ্র সিং। ঘটনার পরেই বিস্তারিত জানিয়ে টুইট করেছেন মন্ত্রী। তিনি লিখছেন, কটরাতে বাস দুর্ঘটনার খবর পাওয়ার পরেই জম্মু'র ডেপুটি কমিশনারের সঙ্গে এই বিষয়ে বিস্তারিত কথা হয়েছে। আহতদের স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়েছে। ভয়াবহ এই দুর্ঘটনায় মৃত এবং আহতদের ক্ষতিপূরণ দেওয়ার পাশাপাশি সবরকম ভাবে পাশে থাকার বার্তা দিয়েছেন কেন্দ্রীয়মন্ত্রী।

বাসের ইঞ্জিন থেকে আগুন-

বাসের ইঞ্জিন থেকে আগুন-

বাসের আগুন কীভাবে তা পরীক্ষা করে দেখা হচ্ছে। ইতিমধ্যে প্রাথমিক কিছু তথ্য সামনে এসেছে। এই প্রসঙ্গে স্থানীয় পুলিশ প্রশাসনের তরফে জানানো হয়েছে যে, বাসে এই আগুন কোনও বিস্ফোরণের ঘটনায় ঘটেনি। তবে ইঞ্জিন থেকে এই আগুন লাগতে পারে বলে অনুমান ওই পুলিশ আধিকারিকদের। তবে ঘটনার পর থেকেই অনেকেই বিস্ফোরণের প্রসঙ্গ সামনে আনছিলেন। কিন্তু তা উড়িয়ে দেওয়া হয়েছে পুলিশের তরফে।

Weather Update : বইবে দমকা হাওয়া, বাংলায় ঝড় বৃষ্টির পূর্বাভাস
কড়া নিরাপত্তার মোড়কে শ্রীনগর

কড়া নিরাপত্তার মোড়কে শ্রীনগর

বৈষ্ণবদেবী দর্শন শুরু হয়েছে। শ্রীনগর হয়ে বাসগুলি যাচ্ছে। গত কয়েকমাসে ভূস্বর্গে নাশকতার ঘটনা বেড়ে গিয়েছে। এই অবস্থায় যে কোনও মুহূর্তে হামলার আশঙ্কা রয়েছে। এই অবস্থায় যদিও সতর্ক রয়েছে স্থানীয় প্রশাসন। সেনাবাহিনীকেও সতর্ক থাকতে বলা হয়েছে। তবে ঘটনার সঙ্গে নাশকতার কোনও যোগ নেই বলে স্থানীয় পুলিশের তরফে স্পষ্ট জানিয়ে দেওয়া হয়েছে।

English summary
local bus from Katra to Jammu caught fire near Kharmal about 1.5 km from Katra.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X