• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

রাস্তায় লুটোপুটি মদের বোতল, হরির লুঠে ব্যস্ত মানুষ

Google Oneindia Bengali News

মদপ্রেমীরা হয়তো এমন সুযোগের জন্যই অপেক্ষা করে থাকে। একে দিন দিন বেড়ে যাচ্ছে মদের দাম। এমন সময় ফ্রি'য়ের মদ। আর দেখে কে। শুরু হয় যায় মদের বোতল নিয়ে হরির লুঠ। এমনই ঘটনা ঘটেছে তামিলনাড়ুর মাদুরাইয়ে। আসলে একটি মদের বোতল ভরতি ট্র্যাক উলটে গিয়েছিল রাস্তায়। আর দেখে কে। শুরু হয়ে যায় হইচই। না, দুর্ঘটনার জন্য নয়। কে আগে মদের বোতল নিয়ে চম্পট দিতে পারে তা নিয়ে। সোশ্যাল মাধ্যমে সেই ভিডিও ভাইরাল।

রাস্তায় লুটোপুটি মদের বোতল, হরির লুঠে ব্যস্ত মানুষ

তামিলনাড়ুর মাদুরাইয়ের ভিরাগানুর এলাকায় ১০ লক্ষ টাকা মূল্যের মদের বোতল বহনকারী একটি গাড়ি চালক নিয়ন্ত্রণ হারিয়ে ফেলায় হাইওয়েতে উল্টে পড়ে৷ মদের বোতলগুলি কেরালার মানলুরে অবস্থিত একটি গুদাম থেকে লোড করা হয়েছিল৷ মদের বোতল সহ কার্টনগুলি হাইওয়ে জুড়ে ছড়িয়ে পড়ার সাথে সাথে যাত্রীরা সেগুলি তুলতে শুরু করে, হট্টগোল সৃষ্টি করে।

জাতীয় সড়কেও যান চলাচল বন্ধ হয়ে যায়। ছিটকে যাওয়া গাড়ি থেকে যাত্রীদের মদের বোতল উদ্ধার করার ছবি এখন ইন্টারনেটে ভাইরাল হয়েছে। একই রকম আরেকটি ঘটনায়, ২০ এপ্রিল মধ্যপ্রদেশের বারওয়ানির একটি সেতুতে বিয়ারের কার্টন বোঝাই একটি গাড়ি আরেকটি গাড়ির সঙ্গে সংঘর্ষ হয়।

ঘটনার পর দর্শকরা ঘটনাস্থলে ছুটে এসে ব্রিজের উপর ছড়িয়ে ছিটিয়ে থাকা বিয়ারের বোতলগুলো তুলে নিতে শুরু করে। পরে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে উচ্ছিষ্ট বিয়ার কার্টন বাজেয়াপ্ত করে। ২০২০ সালের ২৩ জুন কানপুরের বাসিন্দারা একটি খুব অস্বাভাবিক জায়গা থেকে মাছ ধরেছিল। তাও একটি ব্যস্ত রাস্তায়। আসলে জ্যান্ত মাছের চালানবাহী একটি ট্রাক রাস্তার মাঝখানে উল্টে গেলে এই পরিস্থিতির সৃষ্টি হয়।

কানপুরের পাঙ্কি ও বিজয় নগর মোড়ে ট্রাকটি উল্টে যায়। দুর্ঘটনার ফলে জ্যান্ত মাছ পুরো ব্যস্ত রাস্তায় নেমে আসে এবং অবশেষে পথচারীদের মধ্যে লুটপাটের উন্মাদনা ছড়িয়ে পড়ে। ঘটনার ভিডিও সেবারও ইন্টারনেটে ভাইরাল হয়ে গিয়েছিল।

ভিডিওতে দেখা যায় লোকেরা উন্মত্তভাবে রাস্তা থেকে মাছ তুলে বালতি , ব্যাগে জমা করতে থাকে। ঘটনার জেরে স্বাভাবিক ভাবে বিশৃঙ্খল পরিস্থিতি তৈরি হয়। এর কারণে ওই এলাকায় যান চলাচল বন্ধ হয়ে যায়। অবশেষে ফজলগঞ্জ ও আরমাপুর থানার পুলিশ পরিস্থিতি সামাল দিতে আসে। পুলিশ এসে এলাকা থেকে ওই উলটে যাওয়া গাড়ি সরিয়ে নিয়ে যায়। ট্রাকটি সরিয়ে নেওয়ার কয়েক ঘণ্টা পর যান চলাচল স্বাভাবিক হয়।

English summary
liquor bottles spewed across the highway as vehicle carrying liquor bottles worth Rs 10 lakh toppled
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X