• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

পোশাকে ভিক্ষা! কেন এই অনুমতি চাইলেন মোদীর দল শাসিত রাজ্যের কনস্টেবল

পোশাক পরেই ভিক্ষা চাওয়ার অনুমতি চাইলেন মুম্বই পুলিশের এক কনস্টেবল। শেষ দুইমাস ধরে তিনি মাইনে পাচ্ছেন না, তাই তিনি তাঁর পরিবারের পাশে দাঁড়াতেও পারছেন না। মুম্বইয়ের পুলিশ কমিশনার এবং রাজ্যের মুখ্যমন্ত্রীর কাছে করা আবেদনে জানিয়েছেন ওই কনস্টেবল।

পোশাকে ভিক্ষা! কেন এই অনুমতি চাইলেন মোদীর দল শাসিত রাজ্যের কনস্টেবল

কনস্টেবলের নাম দয়ানেশ্বর আহিরো চিঠি পাঠিয়েছেন মুম্বইয়ের পুলিশ কমিশনার দত্তা পাদসালগিকার এবং মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রী দেবেন্দ্র ফড়নবিশের কাছে। বাড়িতে অসুস্থ স্ত্রী এবং পরিবারের বাকি খরচ চালানোর জন্য আবেদন জানিয়েছেন ওই কনস্টেবল। মুম্বই পুলিশের লোকাল আর্মস ইউনিটের সদস্য এই কনস্টেবল। চিঠিতে তিনি জানিয়েছেন, ২০ মার্চ থেকে ২২ মার্চ ছুটি নিয়েছিলেন তিনি। কিন্তু স্ত্রীর পা ভেঙে যাওয়ায় ছুটি শেষ হওয়ার পরেও তিনি রিপোর্ট করতে পারেননি।

শিবসেনা প্রধান উদ্ধব থাকরের বাড়ি মাতশ্রীর সামনে ডিউটিতে ছিলেন কনস্টেবল দয়ানেশ্বর আহিরো। তাঁর দাবি, ইউনিট ইনচার্জকে তাঁর ছুটি বাড়ানো নিয়ে ফোনে কথা বলেছিলেন। জরুরি প্রয়োজনে ছুটি আরও পাঁচদিন বাড়ানোর কছা জানিয়েও ছিলেন তিনি। স্ত্রীর চিকিৎসার পর ২৮ মার্চ কাজে যোগ দেন ওই কনস্টেবল।

কিন্তু উপযুক্ত কারণ না দেখিয়ে তাঁর মাইনে বন্ধ করে দেওয়া হয় বলে অভিযোগ।

আবেদনে ওই কনস্টেবল বলেছেন, অসুস্থ স্ত্রী, বৃদ্ধ বাবা-মা এবং কন্যার দেখভালের প্রয়োজন। এছাড়াও লোনের কিস্তি রয়েছে। কিন্তু মাইনে বন্ধ হয়ে যাওয়ায় সেই সব ব্যাপারে বাধা তৈরি হচ্ছে। সেই জন্য পোশাক পরেই ভিক্ষা চাওয়ার আবেদন। যদিও এবিষয়ে পুলিশের তরফে কোনও বক্তব্য জানা যায়নি।

English summary
Let Me Beg In Uniform, Not Got Salary For 2 Months, Pleads Mumbai Cop
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X