• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

লক্ষ্য ২১ ফেব্রুয়ারির নির্বাচন! মহারাষ্ট্র বিধানসভা ভোটের মূল ইস্যু

Google Oneindia Bengali News

নবরাত্রি শেষ হচ্ছে মঙ্গলবার। এরপরেই জোরদার প্রচার হবে মহারাষ্ট্রে। বিজেপি একপ্রকার ক্ষমতায় ফেরার ব্যাপারে নিশ্চিত। কিন্তু স্থানীয় ভিত্তিতে বেশ কিছু সমস্যা তাদের ভোগাতে পারে বলেই মনে করছেন রাজ্যবাসী। সমস্যাগুলির মধ্যে রয়েছে খারাপ রাস্তা, ট্রাফিক, অনিয়মিত জল সরবরাহ, আবর্জনা নিয়ে সরকারের ব্যর্থতার মতো বিষয়।

লক্ষ্য ২১-এর নির্বাচন! মহারাষ্ট্র বিধানসভা ভোটের মূল ইস্যু

প্রকাশিত খবর অনুযায়ী, গত পাঁচ বছরে তিনি কী কাজ করেছেন, এই প্রশ্ন রাখা হয়েছিল বিজেপির বিধায়ক যোগেশ তিলেকারের সামনে। বাসিন্দারা জানিয়েছেন, তারা কেন বিধায়কের কাজে সন্তুষ্ট নন। যদি নির্বাচিত হন তাহলে বিধায়ককে সমস্যার সমাধান করতে হবে বলে সাফ জানিয়েছেন বাসিন্দারা।

বাসিন্দারা জানিয়েছেন, বেড়ে ওঠা দুর্ঘটনার সংখ্যা থেকে খারাপ জল সরবরাহ। এছাড়াও স্থানীয়ভাবে রয়েছে নির্মাণ শিল্পের চাপ। যা কিনা বাসিন্দাদের ভোগাচ্ছে। বাসিন্দা অভিযোগ করেছেন, একের পর নতুন নির্মাণের অনুমোদন দেওয়া হচ্ছে। কিন্তু সেখানকার ভূগর্ভস্থ জলের পরীক্ষা না করেই এই অনুমোদনগুলি দেওয়া হচ্ছে। এছাড়াও আবর্জনা পরিষ্কারের খারাপ অবস্থায় ভুগছেন বাসিন্দারা।

[ দুর্গাপুজোয় নুসরতকে ঘিরে বিতর্ক! দারুল উলুমকে জবাব দিলেন তৃণমূল সাংসদ][ দুর্গাপুজোয় নুসরতকে ঘিরে বিতর্ক! দারুল উলুমকে জবাব দিলেন তৃণমূল সাংসদ]

[জঙ্গি দমনের কৌশলে বিপুল পরিবর্তন এসেছে এই সরকারের আমলে, দাবি বায়ুসেনা প্রধানের][জঙ্গি দমনের কৌশলে বিপুল পরিবর্তন এসেছে এই সরকারের আমলে, দাবি বায়ুসেনা প্রধানের]

জীবনসঙ্গী খুঁজছেন? বাঙ্গালী ম্যাট্রিমনি - নিবন্ধন নিখরচায়!

English summary
Key issues of Maharashtra assembly election 2019. There are roads, water, traffic and trash are key issues.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X