• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

ভোটমুখী রাজ্যে বড় ধাক্কা খেল কংগ্রেস! রাহুল গান্ধীর সফরের পরই দল ছাড়লেন ৪ হেভিওয়েট

ভোটমুখী কেরলে বড় ধাক্কা খেল কংগ্রেস। রাহুল গান্ধীর কেরল সফরের পরই ওয়াইনাডের ৪ নেতা কংগ্রেস ছাড়লেন। দলত্যাগী নেতাদের মধ্যে রযেছেন কেরল প্রদেশ কংগ্রেস কমিটির প্রাক্তন সদস্য কেকে বিশ্বনাথন, কেরল প্রদেশ কংগ্রেস কমিটির সচিব এমএস বিশ্বনাথন, জেলা সমিতির সচিম পিকে অনিল কুমার, মহিলা কংগ্রেস নেত্রী সজয়া ভেণুগোপাল।

রাহুল গান্ধীর সফরের পরই দল ছাড়লেন ৪ হেভিওয়েট

এদিকে পিকে অনিল কুমার ইতিমধ্যেই লোকতান্ত্রিক জনতা দলে যোগ দিয়েছেন। বাকিরাও কি অন্য দলে নাম লেখাবেন, সে দিকেই তাকিয়ে রাজনৈতিক শিবির। এমএস বিশ্বনাথন দল ছাড়ার পর কংগ্রেস নেতৃত্বের ঘাড়ে দোষ চাপান। তিনি এদিন বলেন, 'কেরল প্রদেশ কংগ্রেস কমিটির নেতৃত্বের অবহেলা এবং জেলা কংগ্রেস কমিটির ব্যর্থতার কারণেই কেপিসিসি-র সম্পাদক এবং প্রাথমিক সদস্য পদ থেকে ইস্তফা দিচ্ছি।'

খোদ রাহুলের নির্বাচনী ক্ষেত্র থেকে নেতৃত্বের বিরুদ্ধে অভিযোগ ওঠায় স্বভাবতই অস্বস্তিতে পড়েছে কংগ্রেস। এমনিতেই কংগ্রেসের জাতীয় রাজনীতিতে নেতৃত্ব নিয়ে অভিযোগ উঠছে দীর্ঘ দিন ধরেই। গত লোকসভা নির্বাচনে ওয়ানাড় থেকে দাঁড়িয়ে জিতেছিলেন রাহুল। সেই ওয়াইনাড কেন্দ্র থেকেই বিধানসভা ভোটের আগে নেতৃত্বের বিরুদ্ধে আঙুল ওঠায় চরম অস্বস্তিতে পড়ল কংগ্রেস। যদিও তড়িঘড়ি এই ক্ষত মেরামত করার জন্য ময়দানে নেমেছে দল।

English summary
Kerala Election 2021: 4 congress leader of Waynad leaves party after Rahul Gandhi's Kerala visit
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X