• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

জম্মু-কাশ্মীরে সন্ত্রাসবাদীদের গুলিতে নিহত হলেন কাশ্মীরি পন্ডিত রাহুল ভাট

Google Oneindia Bengali News

জম্মু-কাশ্মীরে জঙ্গিদের হাতে কাশ্মীরি পণ্ডিত হত্যা ক্রমশ যেন স্বাভাবিক ঘটনা হয়ে উঠতে৷ বৃহস্পতিবার বিকেলে জম্মু-কাশ্মীরের বুদগাম জেলায় রাজস্ব বিভাগের এক কর্মচারীকে লক্ষ্য করে গুলি চালায় সন্ত্রাসীরা। এই জঙ্গি হামলায় গুলি লেগে গুরুতর আহত হন একজন কাশ্মীরি পন্ডিত। তাঁকে শ্রীনগরের একটি হাসপাতালে নিয়ে যাওয়া হয়, সেখানেই কিছুক্ষণ পরে তিনি মারা যান।

কাশ্মীরের পুলিশ ঘটনা নিয়ে বিস্তারিত জানিয়েছে!

কাশ্মীরের পুলিশ ঘটনা নিয়ে বিস্তারিত জানিয়েছে!

বৃহস্পতিবার দুপুরে এই জঙ্গি হামলার ঘটনাটি ঘটেছে মধ্য কাশ্মীরের চাদুরায় তহসিলদার অফিসে। নিহত কাশ্মীরি পণ্ডিতের নাম রাহুল ভাট। বৃহস্পতিবার একটি টুইটে কাশ্মীর জোন পুলিশ এই ঘটনা সম্পর্কে জানিয়েছে! টুইটেই জানানো হয়েছে জঙ্গিরা বুদগামের তহসিলদার অফিসে সংখ্যালঘু সম্প্রদায়ের শ্রী রাহুল ভাট নামে এক কর্মচারীকে গুলি করেছে। ঘটনার পর নিরাপত্তা বাহিনী এলাকায় জঙ্গিদের খোঁজ পেতে তল্লাশি অভিযান শুরু করেছে।

জঙ্গিদের কাশ্মীরি পণ্ডিত হত্যায় মোদী সরকারকে তোপ কংগ্রেস নেতার!

জঙ্গিদের কাশ্মীরি পণ্ডিত হত্যায় মোদী সরকারকে তোপ কংগ্রেস নেতার!

কাশ্মীরি পণ্ডিতদের এই হামলার ঘটনার প্রতিক্রিয়ায়, কংগ্রেস নেতা অশ্বনি হান্ডা মোদী সরকারের বিরুদ্ধে তোপ দেগেছেন! তিনি বলেছেন, উপত্যকায় কাশ্মীরি পণ্ডিতদের নিরাপত্তা দিতে ব্যর্থ মোদী সরকার৷ প্রসঙ্গত, গত মাসেই দক্ষিণ কাশ্মীরের শোপিয়ান জেলার ছোটোগাম এলাকায় মোটরসাইকেলে এসে দুই জঙ্গি কাশ্মীরি পণ্ডিত দোকানদারের উপর গুলি চালায়। ওই হামলায় সোনু কুমার নামে এক কাশ্মীরি পণ্ডিত নিহত হয়েছিলেন৷ ও আর এক ব্যক্তি অল্পের জন্য প্রাণে বেঁচে গিয়েছেন!

গতবছরও জম্মু-কাশ্মীর উপত্যকায় জঙ্গি হামলায় নিহত হয়েছে সংখ্যালঘু হিন্দুরা!

গতবছরও জম্মু-কাশ্মীর উপত্যকায় জঙ্গি হামলায় নিহত হয়েছে সংখ্যালঘু হিন্দুরা!

গত বছরের অক্টোবরেও কাশ্মীর উপত্যকা পরপর বেশ কয়েকটি অসামরিক হত্যাকাণ্ডের সাক্ষী থেকেছে৷ যার বেশিরভাগই উপত্যকায় সংখ্যালঘু সম্প্রদায়ম কাশ্মীরি পণ্ডিতদের লক্ষ্য করে। গত বছর মাখন লাল বিন্দ্রু নামের একজন কাশ্মীরি পণ্ডিত তাঁর দোকানে গুলিবিদ্ধ হয়েছিলেন৷ শ্রীনগরের অন্যতম বিখ্যাত ফার্মেসির মালিক হলেন মাখল লাল৷ এরপরই জঙ্গি হামলায় শ্রীনগরের রাস্তার এক খাবার বিক্রেতা বীরেন্দ্র পাসওয়ান এবং একটি সরকারি স্কুলের অধ্যক্ষ সুপিন্দর কৌরের মৃত্যু হয়েছিল।

Breaking Now: শ্রীলঙ্কার পরবর্তী প্রধানমন্ত্রী হিসাবে বিক্রমসিংঘেকেই বাছলেন প্রেসিডেন্টBreaking Now: শ্রীলঙ্কার পরবর্তী প্রধানমন্ত্রী হিসাবে বিক্রমসিংঘেকেই বাছলেন প্রেসিডেন্ট

English summary
Kashmiri Pandit Rahul bhat has been shot dead by terrorists in Jammu and Kashmir
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X