• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

ভারতে ঘুরতে আসা ইতালি পর্যটকের স্ত্রীর দেহেও এবার করোনা ভাইরাসের থাবা

  • |

এবার ভারতে ঘুরতে আসা ইতালি পর্যটকের দেহেও করোনা ভাইরাসের উপস্থিতি ধরা পড়ল। এর আগে দিল্লি ও তেলাঙ্গানাতেও তিন জনের শরীরে করোনা ভাইরাসের উপসর্গ দেখা দিয়েছে বলে জানা যাচ্ছে।

স্বামীর পর এবার স্ত্রীর দেহেও করোনা ভাইরাসের থাবা

স্বামীর পর এবার স্ত্রীর দেহেও করোনা ভাইরাসের থাবা

সূত্রের খবর জয়পুরের এক ইতালীয় পর্যটকের স্ত্রীর শরীরে মঙ্গলবার এই প্রাণঘাতী ভাইরাসের চিহ্ন পাওয়া গেছে। এর আগে তার স্বামীর শরীরেও করোনা ভাইরাসের উপস্থিতির কথা জানা যায়। তার পর স্ত্রীর পরীক্ষা হলেও তার দেহেও এই ভাইরাসের উপস্থিতি মেলে বলে খবর।

মনুমা পাঠানো হয়েছে পুনেতে

মনুমা পাঠানো হয়েছে পুনেতে

মঙ্গলবার রাজস্থানের স্বাস্থ্য মন্ত্রকও সরকারি ভাবে এই তথ্য প্রকাশ করেছে। সূত্রের খবর, এই সমস্ত ঘটনা নিয়ে এখনও পর্যন্ত ভারতে করোনা ভাইরাসের আক্রান্ত হওয়ার ৭টি ঘটনা নথিভুক্ত হল। যদিও ওই দম্পতির আরও বিশদ পরীক্ষা নীরিক্ষার জন্য তাদের রক্তের নমুনা পুনের জাতীয় জীববিজ্ঞান ইনস্টিটিউটে পাঠানো হয়েছে বলেও জানা যাচ্ছে।

এখনও প্রর্যন্তক প্রাণ হারিয়েছেন ৩১০০ জন

এখনও প্রর্যন্তক প্রাণ হারিয়েছেন ৩১০০ জন

এদিকে বিশ্বব্যাপী করোনার প্রভাবে এখনও পর্যন্ত প্রায় ৩১০০ লোক প্রাণ হারিয়েছেন বলেও জানা যাচ্ছে। প্রায় ৪০টির উপর দেশে থাবা বসিয়েছে করোনা। রাজস্থানের স্বাস্থ্যমন্ত্রী ডাঃ রঘু শর্মা, ইতিমধ্যে যো সম্স্ত স্বাস্থ্য আধিকারিকরা ইতালীয় পর্যটকদের সংস্পর্শে এসেছিলেন তাদের সকলেই ডাক্তারি পরীক্ষার জন্য নির্দেশ দিয়েছেন বলে জানা যাচ্ছে।

English summary
Corona virus found in Italy tourist body in Jaipur, samples sent to Pune for testing,
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X