শিনা বোরা খুনে ইন্দ্রাণী ও পিটারের পর্দাফাঁস করে চাঞ্চল্যকর বয়ান ড্রাইভার শ্যাম রাইয়ের

  • Posted By:
Subscribe to Oneindia News

ইন্দ্রাণী মুখার্জী ও পিটার মুখার্জীর তাদের মেয়ে শিনা বোরার খুনে কতটা হাত রয়েছে তা ফাঁস করে দিলেন অভিযুক্ত হিসাবে ধৃত অন্যতম প্রাক্তন গাড়ি চালক সাক্ষী শ্যামবর রাই। মঙ্গলবার মুম্বই আদালতে শ্যাম যা জানিয়েছেন তাতে স্পষ্ট হয়ে গিয়েছে, শিনা খুনে সমান জড়িত ইন্দ্রাণী ও পিটার।

শিনা বোরা খুনে ইন্দ্রাণী ও পিটারের পর্দাফাঁস

শ্যাম জানিয়েছেন, হাইওয়ের পাশে জঙ্গলে শিনার দেহ পোঁতার পরে সেখান থেকেই স্বামী পিটারকে ফোন করেন ইন্দ্রাণী। মুম্বই থেকে ৬০ কিলোমিটার দূরে রায়গড়ের জঙ্গলে ২০১২ সালের ২৩ এপ্রিল শিনাকে খুনের পর নিয়ে গিয়ে ফেলে আসা হয়। সেই জায়গা সিবিআইকে দেখিয়েও এসেছে শ্যাম। এমনকী সিবিআই যে এই ঘটনায় পিটারকে অন্যতম ষড়যন্ত্রী হিসাবে পেশ করেছে, সেই দাবিকেও সমর্থন করে বয়ান দিয়েছে ইন্দ্রাণীর প্রাক্তন চালক।

আদালতে শ্যাম জানিয়েছে, ইন্দ্রাণী পিটারের সঙ্গে দু'বার কথা বলে। একবার জঙ্গলে শিনার দেহ ফেলার পরে ও আর একবার তার আগে। যে জায়গাটিতে শিনার দেহ ফেলা হয়েছিল তা দেখে ইন্দ্রাণী পিটারকে বাহবাও দিয়েছিল। তার অর্থ হতে পারে, পিটারই লোক লাগিয়ে জঙ্গলের মধ্যে দেহ ফেলার নিরাপদ জায়গা খুঁজে বের করেছিলেন।

২০১২ সালের ২৪ এপ্রিল ইন্দ্রাণী মুখার্জী তার মেয়ে শিনা বোরাকে খুন করেন বলে অভিযোগ। তার সঙ্গ দেন প্রাক্তন স্বামী সঞ্জীব খান্না ও তৎকালীন গাড়ির চালক শ্যামবর রাই। খুনের পর দেহ ফেলে আসা হয় রায়গড়ের জঙ্গলে। ২০১৫ সালের অগাস্ট মাসে ইন্দ্রাণী এই ঘটনায় গ্রেফতার হন। কিছুদিন পরে গ্রেফতার করা হয় পিটার মুখার্জীকেও। এই ঘটনাতেই চালক শ্যাম রাই দোষ স্বীকার করে সাক্ষী হয়ে গিয়েছে।

English summary
Indrani Mukerjea called Peter Mukerjea from spot where Sheena Bora’s body was dumped, says driver Shyam Rai

Oneindia - এর ব্রেকিং নিউজের জন্য
সারাদিন ব্যাপী চটজলদি নিউজ আপডেট পান.