• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

দেশে করোনায় সুস্থতার সংখ্যা ৯৯ লক্ষের কাছে! মৃত্যুতে প্রথম মহারাষ্ট্র, দ্বিতীয় বাংলা

  • |

বৃহস্পতিবার সকালে সারা দেশে(India) করোনা ভাইরাসে(coronavirus) সংক্রমণের সংখ্যা ১,০২, ৬৬, ৬৭৪ -তে। গত ২৪ ঘন্টায় দেশে করোনায় আক্রান্ত হয়েছেন ২১,৮২১ জন। মৃত্যু হয়েছে ২৯৯ জনের। এদিন সকালে মৃতের সংখ্যা গিয়ে দাঁড়িয়েছে ১, ৪৮, ৭৩৮ -তে। দেশে মৃত্যুর হার (death) ১.৪৫ শতাংশ। সব মিলিয়ে সুস্থ হয়েছেন ৯৮, ৬০, ২৮০ জন।

নতুন বছরের প্রথম দিনেও জাঁকিয়ে শীতের পূর্বাভাস ! বাংলা জুড়ে এই আবহাওয়া কত দিন, ভবিষ্যদ্বাণী একনজরে

ভারতে আক্রান্ত ১,০২, ৬৬, ৬৭৪

ভারতে আক্রান্ত ১,০২, ৬৬, ৬৭৪

বৃহস্পতিবার সকালে সারা দেশে এখনও পর্যন্ত আক্রান্তের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ১,০২, ৬৬, ৬৭৪ । সক্রিয় আক্রান্তের সংখ্যা ২,৫৭, ৬৫৬। ব্রিটেনের সরকার অক্সফোর্ড অ্যাস্ট্রাজেনিকার ভ্যাকসিনের অনুমোদন দিয়েছে। অন্যদিকে ভারত ব্রিটেন ও এদেশের মধ্যে বিমান চলাচল ৭ জানুয়ারি পর্যন্ত স্থগিত করে দিয়েছে। দিল্লিতে বৃহস্পতিবার ও শুক্রবারের জন্য রাত্রিকালীন কার্ফু জারি করার সিদ্ধান্ত নেওয়া হয়েছে।

বেড়েছে সুস্থতার হার

বেড়েছে সুস্থতার হার

এদিন সকালে স্বাস্থ্য মন্ত্রকের তরফে জানানো হয়েছে, সারা দেশে এখনও পর্যন্ত ৯৮, ৬০, ২৮০ জন সুস্থ হয়ে উঠেছেন। গত ২৪ ঘন্টায় সুস্থ হয়েছেন ২৬, ১৩৯ জন। এদিন সকালে সুস্থতার হার বেড়ে দাঁড়িয়েছে ৯৬. ০৪ %-এ।

সংক্রমণ সব থেকে বেশি কেরলে, তৃতীয় স্থানে পশ্চিমবঙ্গ

সংক্রমণ সব থেকে বেশি কেরলে, তৃতীয় স্থানে পশ্চিমবঙ্গ

২৪ ঘন্টায় আক্রান্তের নিরিখে প্রথম স্থানে কেরল । আক্রান্তের সংখ্যা ৬,২৬৮। সেখানে সক্রিয় আক্রান্তের সংখ্যা ৬৫,৩৯৩। এখনও পর্যন্ত সেখানে মৃত্যু হয়েছে ৩০৪৩ জনের। সেখানে ২৪ ঘন্টায় সেখানে ২৮ জনের মৃত্যু হয়েছে। ২৪ ঘন্টায় সংক্রমণের নিরিখে দ্বিতীয় স্থানে রয়েছে মহারাষ্ট্র । এখানে ২৪ ঘন্টায় আক্রান্তের সংখ্যা ৩,৫৩৭। ২৪ ঘন্টায় সেখানে সব থেকে বেশি ৯০ জনের মৃত্যু হয়েছে। সুস্থ হয়েছেন ৪৯১৩ জন। ২৪ ঘন্টায় আক্রান্তের নিরিখে ফের তৃতীয়স্থানে উঠে বাংলা। ১১৭৮ জন আক্রান্ত হয়েছে। মৃত্যু হয়েছে ২৮ জনের। সুস্থ হয়েছেন ১৫৫৭ জন। চতুর্থ স্থানে রয়েছে ছত্তিশগড়। ১০৬৯ জন আক্রান্ত হয়েছেন। ২৪ ঘন্টায় মৃত্যু হয়েছে ১৪ জনের, সুস্থ হয়েছেন ১৫৮৮ জন। ২৪ ঘন্টায় আক্রান্তের নিরিখে পঞ্চম স্থানে রয়েছে উত্তর প্রদেশ। সেখানে ১০২৫ জন আক্রান্ত হয়েছেন। সুস্থ হয়েছেন ১২০২ জন। মৃত্যু হয়েছে ১২ জনের। মৃত্যুতে সারা দেশে মহারাষ্ট্র রয়েছে প্রথমস্থানে আর বাংলা ও কেরল রয়েছে দ্বিতীয়স্থানে। ২৪ ঘন্টায় দিল্লিতে মাত্র ৬৭৭ জনের আক্রান্ত হওয়ার খবর পাওয়া গিয়েছে। মৃত্যু হয়েছে ২১ জনের। সুস্থ হয়ে উঠেছেন ৯৪০ জন।

 ২৪ ঘন্টায় ১১, ২৭, ২৪৪ টি স্যাম্পেল পরীক্ষা

২৪ ঘন্টায় ১১, ২৭, ২৪৪ টি স্যাম্পেল পরীক্ষা

আইসিএমআর-এর তরফে জানানো হয়েছে, গত ২৪ ঘন্টায় সারা দেশে ২৪ ঘন্টায় ১১, ২৭, ২৪৪ টি স্যাম্পেল পরীক্ষা হয়েছে।

বিশ্বে আক্রান্ত, সুস্থ ও মৃত

বিশ্বে আক্রান্ত, সুস্থ ও মৃত

এদিন সকালে বিশ্বে আক্রান্তের সংখ্যা ৮৩, ০৬৬, ৬৫৯ জন। এঁদের মধ্যে মৃত্যু হয়েছে ১, ৮১২, ১৮৮ জনের। সুস্থ হয়েছেন ৫৮, ৮৬৮, ৪৮৫ জন।

English summary
India coronavirus tally for thirty first december, welness increases
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X