• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

সত্যিই তাঁকে গোঁফ দিয়েই যায় চেনা! গুজরাত নির্বাচনে 'Moustache Man' এখন শিরোনামে

সত্যিই তাঁকে গোঁফ দিয়েই যায় চেনা! গুজরাত নির্বাচনে 'Moustache Man' এখন শিরোনামে
  • |
Google Oneindia Bengali News

গুজরাতের প্রথম দ্ফার নির্বাচনে ৮৯ টি আসনে ভোট গ্রহণ চলছে। প্রথম পর্যন্ত ৭৮৮ জন প্রার্থীর ভাগ্য নির্ধারণ হতে চলেছে। যার মধ্যে একাধিক বড় নামও রয়েছে। তবে এই মুহূর্তে সংবাদ শিরোনামে মগনভাই সোলাঙ্কি! যাকে ঘিরেই এই মুহূর্তে যাবতীয় চর্চা। একদিকে তো তাঁর লম্বা গোঁফ সবার নজর কেড়েছে! অন্যদিকে আবার এবার ভোটে নির্দল হয়ে ভোটের ময়দানেও নেমেছেন তিনি। অনেকে বলছেন তাঁকে নাকি গোঁফ দিতেই নাকি চেনা যায়...। ভাবছেন তো ব্যাপারটা কি?

2.5 ফুটের লম্বা গোঁফ!

2.5 ফুটের লম্বা গোঁফ!

তাহলে আসা যাক খবরে! মগনভাই সোলাঙ্কি। যাকে সত্যিই গোঁফ দিয়েই চেনা যায়। অন্তত 2.5 ফুটের লম্বা গোঁফ রয়েছে মহনভাইয়ের। তাঁকে দেখে অনেকেই মজা করেন বলেন গোঁফ হবে তো একেবারে মগনভাইয়ের মতো! কিন্তু কে এই মগনভাই সোলাঙ্কি? ৫৭ বছরের মগনভাই সোলাঙ্কি তাঁর গোঁফ নিয়ে খুবই গর্বিত। তাঁর গোঁফ যে তাঁকে সবার থেকে আলাদা করেছে সেটা তিনি বার ফিল করেন। তবে এবার সেই গোঁফ নিয়েই তিনিই ভোটের ময়দানে। সবরকাঠা জেলার হিম্মতনগর আসন থেকে এবার নির্দল প্রার্থী হিসাবে ভোটে লড়ছেন মগনভাই সোলাঙ্কি।

অবসরের পর থেকেই ভোটের ময়দানে!

অবসরের পর থেকেই ভোটের ময়দানে!

এবারই প্রথম নয়, সেনাবাহিনী থেকে অবসরের পর থেকেই ভোটের ময়দানে! নির্বাচনে লড়তে ভালো লাগে বলেই জানিয়েছেন মগনভাই সোলাঙ্কি। এক সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে তিনি জানিয়েছেন, ২০১৭ সালে বহুজন সমাজ পার্টির হয়ে প্রার্থী হয়েছিলেন। হেরে গেলেও, পিছু হটেননি বলেই জানিয়েছেন মগনভাই। ২০১৯ সালে ফের প্রার্থী হন নির্বাচনে। কিন্ত্য সেই সময় নির্দল হয়ে লড়াইয়ের ময়দানে নামেন তিনি। এবারও গুজরাট নির্বাচনে নির্দল হয়ে লড়াইয়ের ময়দানে নেমেছেন মগনভাই।

গোঁফ দেখেই আমাকে চেনে

গোঁফ দেখেই আমাকে চেনে

মগনভাই সোলাঙ্কি জানিয়েছেন, দেশের প্রয়োজনে একাধিক সীমান্তে কাজ করেছেন। তবে ভোটের কাজে যেখানেই নাকি গিয়েছেন তাঁর গোঁফ নাকি সবার নজর কেড়েছে বলে দাবি নির্দল প্রার্থীর। সেনাতে থাকাকালীন এই গোঁফ রাখা শুরু। আর এরপরেই তা সেনা আধিকারিকদের প্রশংসা কুড়োয়। আর ভোটের ময়দানে নামার পর থেকে সবাই গোঁফ দেখেই আমাকে চেনে বলে সাক্ষাৎকারে জানিয়েছেন মগনভাই সোলাঙ্কি। বাচ্চা থেকে শুরু করে সবাই জিজ্ঞেস করে কীভাবে এমন গোঁফ আমি তৈরি করলাম! আর সেটাই ভালো লাগে বলেও জানিয়েছেন নির্দল প্রার্থী।

যুবক এবং কৃষকদের জন্যে প্রতিশ্রুতি

যুবক এবং কৃষকদের জন্যে প্রতিশ্রুতি

একাধিক ইস্যুকে সামনে রেখে এবার ভোট হচ্ছে গুজরাটে। তবে মগনভাই সোলাঙ্কি ইতিমধ্যে একাধিক প্রতিশ্রুতি দিয়েছেন মানুষকে। যেমন ভোটে জেতার পরেই তাঁর এলাকাতে থাকা সমস্ত কৃষকদের ঋণ মুকুব করে দেবেন। এমনকি বেকার যুবক-যুবতীদের চাকরি দেওয়ারও প্রতিশ্রুতি দিয়েছেন মগনভাই সোলাঙ্কি। তবে ভোটের শেষে শেষ হাসি কে হাসবে সেজন্যে আরও কয়েকটা দিন অপেক্ষা করতেই হবে।

Gujarat election 2022: অভিনব প্রতিবাদ, রান্নার গ্যাসের সিলিন্ডার সাইকেলে চড়িয়ে বুথে কংগ্রেস বিধায়কGujarat election 2022: অভিনব প্রতিবাদ, রান্নার গ্যাসের সিলিন্ডার সাইকেলে চড়িয়ে বুথে কংগ্রেস বিধায়ক

English summary
Independent candidate 'Moustache Man' wants govt will encourage Youth To Grow Moustache
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X