• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

দলের নেতাদের ফোন ট্যাপ করা হচ্ছে, কেন্দ্রকে নিশানা অখিলেশের!

Google Oneindia Bengali News

মাত্র আর কয়েক মাসের মধ্যেই উত্তরপ্রদেশের নির্বাচন ঘোষিত হয়ে যাবে। তার ঠিক আগে আগে উত্তরপ্রদেশে সমাজবাদী পার্টি একাধিক শীর্ষ নেতার বাড়িতে তল্লাশি চালাল আয়কর বিভাগ। রবিবার সমাজবাদী পার্টি (SP) সভাপতি অখিলেশ যাদব অভিযোগ করে বলেন দলের নেতাদের ফোন ট্যাপ করা হচ্ছে। এবং সেই সব রেকর্ডিং মুখ্যমন্ত্রী প্রতি সন্ধ্যায় শোনেন। পাশাপাশি তিনি আরও বলেন, অফিসের সমস্ত ল্যান্ডলাইন নম্বরও ট্যাপ করা হচ্ছে।

 ‘বিজেপি নির্বাচনে হারতে চলেছে’- অখিলেশ যাদব

‘বিজেপি নির্বাচনে হারতে চলেছে’- অখিলেশ যাদব

উত্তর প্রদেশে আয়কর আধিকারিকদের চার ঘনিষ্ঠ সহযোগীদের অভিযানের ঠিক১ দিন পরে এই অভিযোগগুলি আসে। অভিযানগুলির দিকে ইঙ্গিত দিয়ে অখিলেশ যাদব আরও বলেন, বিজেপি নির্বাচনে হারতে চলেছে। মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ ছিলেন অনুপযুক্ত। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর বিবৃতিতে একটি প্রতিক্রিয়া তিনি বলেন, 'UPYogi' অর্থাৎ 'উপযোগী' সমান।

সভাপতি অখিলেশ যাদব কী বললেন

সভাপতি অখিলেশ যাদব কী বললেন

অখিলেশ বলেন, বিজেপি যখন ক্ষমতায় ছিল তখন কংগ্রেসের দেওয়া স্ক্রিপ্টে কাজ শুরু করেছিল। নির্বাচন যত এগিয়ে আসবে বিজেপির কৌশল তত বাড়বে। "আবি তো আয়কর দফতর আয়েগা, এনফোর্সমেন্ট ডিরক্টরেট আয়েগা, সিবিআই আয়েগা (এখন, এখন কর বিভাগ এসেছে... এনফোর্সমেন্ট ডিরেক্টরেট এবং সিবিআই শীঘ্রই যোগ দেবে)। কিন্তু চক্রটি (সমাজবাদী পার্টির নির্বাচনী প্রতীক) থামবে না," বলে দাবি করেন অখিলেশ।

 ক্ষমতায় এলে তাদের উপযুক্ত শিক্ষা দেবেন

ক্ষমতায় এলে তাদের উপযুক্ত শিক্ষা দেবেন

এসপি নেতা বলেন, বিজেপি এই বছরের শুরুর দিকে নির্বাচনের সময় পশ্চিমবঙ্গে অনুরূপ কৌশল অবলম্বন করেছিল ঠিকই কিন্ত তার ফলাফলও জনসাধারণ দেখেছে। পাশাপাশি তিনি আরও বলেন, তিনি অফিসারদের সম্পর্কে সচেতন ছিলেন যারা নোংরা কৌশল খেলছেন। তিনি ক্ষমতায় এলে তাদের সাথে উপযুক্ত শিক্ষা দেবেন। আয়কর বিভাগ শনিবার তার ব্যক্তিগত সচিব জৈনেন্দ্র যাদব, মুখপাত্র রাজীব রাই, দলের নেতা মনোজ যাদব এবং বন্ধু ও ব্যবসায়ী রাহুল ভাসিন-সহ এসপি নেতাদের ওপর অভিযান চালায়।

অখিলেশ কেন্দ্রকে নিশানা করে বলেন, আয়কর দপ্তর এবার নির্বাচনী ময়দানে নেমেছে। সিবিআই নয়, আইটির নির্বাচন না। এটা জনগণের নির্বাচন। কিল্লাত, ডিক্কত, জিল্লাত (অপ্রতুলতা, প্রতিকূলতা এবং অপমান) চলছে। এই সরকারকে ক্ষমতাচ্যুত করার জন্য জনগণ তাদের মনস্থির করেছে। কংগ্রেসের দেখানো পথেই চলছে BJP। কংগ্রেস এই সংস্কৃতি (কেন্দ্রীয় সংস্থাকে রাজনৈতিক কারণে ব্যবহার) শুরু করেছে।' যাদব আরও দাবি করে বলেন, 'সমাজবাদের রাজই আসল রাম রাজ্য।' তিনি ক্ষমতায় এলে তাদের সাথে উপযুক্ত শিক্ষা দেবেন।

ফেব্রুয়ারিতেই আসছে করোনার তৃতীয় ঢেউ! আশঙ্কা প্রকাশ কেন্দ্র সরকারের গঠিত প্যানেলের

English summary
Akhilesh Yadav further said that BJP is going to lose the election.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X