• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

নাথুরাম গডসের প্রচারে চ্যানেল খুলছে হিন্দু মহাসভা, কোন পরিকল্পনায় শান দিচ্ছেন তাঁরা

গান্ধীজির হত্যাকারী নাথুরাম গডসের প্রচারে ইউটিউব চ্যালেন খুলতে চলেছে হিন্দু মহাসভা। গান্ধীজির হত্যাকারীকে নিয়ে প্রচার চালাতে চান তাঁরা। সেকারণেই এই ইউটিউব চ্যানেল খোলার পরিকল্পনা বলে দানিয়েছেন দলের মুখপাত্র অভিষেক আগরওয়াল। নাথুরাম গডসে যে ভাল কাজ করেছিলেন সেগুলি প্রচার করার জন্যই এই ইউটিউব চ্যানেল।

 ইউটিউব চ্যানেল খুলছে হিন্দু মহাসভা

ইউটিউব চ্যানেল খুলছে হিন্দু মহাসভা

ইউটিউব চ্যানেল খুলছে হিন্দু মহাসভা। নাথুরাম গডসের ভালো কাজের প্রচারে এই চ্যানেলকে তাঁরা ব্যবহার করতে চান বলে জানিয়েছেন দলের মুখপাত্র অভিষেক আগরওয়াল। গান্ধীজিকে হত্যা করার আসল কারণটা কী ছিল সেটা প্রচার করাই তাঁদের মূল উদ্দেশ্য বলে জানিয়েছেন তিনি। গান্ধী হত্যাকারী বলে গডসেকে যেভাবে তুলে ধরা হয়েছে দেশে সেই ধারনা বদলাতে চান তাঁরা। একাধিক হিন্দু সংগঠন গডসেকে হিরো বলে প্রচার করে থাকে।

গান্ধীর আদর্শকে চ্যালেঞ্জ

গান্ধীর আদর্শকে চ্যালেঞ্জ

হিন্দু মহাসভার এই উদ্যোগের কড়া সমালোচনা করেছে কংগ্রেস। আরাধনা মিশ্র অভিযোগ করেছেন, হিন্দু সংগঠনের একাধিক নেতা গডসেকে নায়ক বলে প্রচার করে গান্ধীর আদর্শে আঘাত হানার চক্রান্ত করছে। ভারতের ডিএনএ-তে রয়েছে গান্ধীজির আদর্শ। কিছুতেই সেটা থেকে দেশবাসীকে বের করতে পারবেন না তাঁরা।

 গান্ধীজিেক হত্যা

গান্ধীজিেক হত্যা

দেশ ভাগের পর গান্ধীজিকে কাছ থেকে গুলি করে হত্যা করেছিলেন হিন্দু চরমপন্থী নাথুরাম গডসে। আরএসএসের সদস্য ছিলেম নাথুরাম গডসে। সেসময় ব্রিটিশদের সমর্থন করত আরএসএস। গান্ধীজিকে হত্যা করার অপরাধে ১৫ নভেম্র ১৯৪৯ সালে তাঁকে ফাঁসি দেওয়া হয়েছিল।

দেশভক্ত গডসে

দেশভক্ত গডসে

বিজেপি ক্ষমতায় আসার পর থেকে গডসে বন্দনা নতুন করে মাত্রা পেয়েছে। গত কয়েক বছর ধরে গডসের জন্মদিন পালন থেকে মৃত্যুদিনে স্মরণ সবই প্রকাশ্যে করে চলেছে হিন্দু মহাসভা।

English summary
Hindu Mahasava going to start Youtube Channel for Nathuram Godse
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X