• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

ভোটের দিন কংগ্রেস-বিজেপির মূল প্রতিপক্ষ 'অন্য ইস্যু', ঘোর চিন্তায় কর্ণাটকের রাজনৈতিক দলগুলি

মাসখানেকের জোরদার প্রচার শেষে অবশেষে আগামী শনিবার বিধানসভা নির্বাচন অনুষ্ঠিত হচ্ছে কর্ণাটকে। ক্ষমতাসীন সিদ্দারামাইয়ার কংগ্রেস সরকার ফের একবার ক্ষমতায় ফেরে নাকি বিএস ইয়েদুরাপ্পার বিজেপি সরকার গঠন করে সকলকে চমকে দেয় তার জন্য ১৫ মে পর্যন্ত অপেক্ষা করতে হবে। তার আগে ১২ মে ভোট হবে।

ভোটের দিন কংগ্রেস-বিজেপির মূল প্রতিপক্ষ অন্য ইস্যু, ঘোর চিন্তায় কর্ণাটকের রাজনৈতিক দলগুলি

[আরও পড়ুন: উপঢৌকন দিয়ে ভোটার কার্ড হাতিয়ে নেওয়া হয়েছে, বেঙ্গালুরু কাণ্ডে পুলিশের হাতে আরও তথ্য]

জেতা নিয়ে শুধু কংগ্রেস-বিজেপিই নয়, আশাবাদী আর এক বড় দল জেডিএস-ও। বিজেপি-কংগ্রেস সরকার গঠনের লড়াইয়ে থাকলেও কিং মেকার হতে পারে এইচডি কুমারস্বামীর জেডিএস। তবে সবকটি দলের কপালেই চিন্তার ভাঁজ পড়েছে অন্য কারণে।

কর্ণাটকের আবহাওয়া দফতর বলছে, ভোটের দিন তো বটেই, আগে-পরে মিলিয়ে মোট তিনদিন তুমুল বৃষ্টি হতে পারে কর্ণাটকে। এমনিতেই বেঙ্গালুরু শহরে বেশ বৃষ্টিপাত হয়। গত কয়েকদিন ধরেই আকাশ বেলা হলেই কালো করে আসছে। বেশ কয়েক জায়গায় বৃষ্টিপাতও হয়েছে। এবার শহর জুড়ে অথবা রাজ্য জুড়ে শনিবার প্রবল বৃষ্টি হলে রাজনৈতিক দলগুলির আতঙ্কিত হওয়ারই কথা।

ভোটের দিন কংগ্রেস-বিজেপির মূল প্রতিপক্ষ অন্য ইস্যু, ঘোর চিন্তায় কর্ণাটকের রাজনৈতিক দলগুলি

যে দলের জেতার চান্স বেশি, তাদের ভয় আরও বেশি। কারণ হাওয়া অফিস শুক্রবার থেকেট টানা রবিবার ভালো বৃষ্টিপাতের পূর্বাভাস দিয়েছে। ভোটের দিন শনিবার সর্বোচ্চ তাপমাত্রা ৩১ ডিগ্রি ও সর্বনিম্ন তাপমাত্রা ২১ ডিগ্রি সেলসিয়াস থাকবে বলে পূর্বাভাস দেওয়া হয়েছে। তবে বৃষ্টি হলে ভোট উৎসব মাটি হবে। যা সবকটি রাজনৈতিক দলের কাছেই আশঙ্কের খবর বটে।

English summary
Heavy rains predicted for Karnataka for next 3 days, Assembly Election voting may disrupt
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X