• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

করোনা চিকিত্সার জন্য সারা দেশে ৩৭৭ টন মেডিকেল সরঞ্জাম দেওয়া হয়েছে, জানাল স্বাস্থ্য মন্ত্রক

  • |

দেশে প্রাণাগাতী করোনার প্রাদুর্ভাব তই বাড়ছে ততই একে ঠেকাতে আরও বদ্ধপরিকর হচ্ছে সরকার। দেশ জুড়ে এই করোনা প্রাদুর্ভাবের হাল হকিকত বোঝাতে প্রত্যহ সাংবাদিক বৈঠকের মাধ্যমে তথ্য পরিবেশন করছে স্বাস্থ্য মন্ত্রক।

পাটানো হয়েছে ৩৭৭ টন মেডিকেল সরঞ্জাম

পাটানো হয়েছে ৩৭৭ টন মেডিকেল সরঞ্জাম

মঙ্গলবারের সাংবাদিক বৈঠকে স্বাস্থ্য মন্ত্রকের যুগ্ম-সচিব লভ আগরওয়াল করোনা চিকিত্সায় প্রদত্ত মেডিকেল সরঞ্জামের একটি খতিয়ান প্রকাশ করেন বলে জানা যায়। তার কথাও এখনও পর্যন্ত বিভিন্ন রাজ্যের হাসপাতাল গুলিতে করোনা মোকাবিলায় ৩৭৭ টন মেডিকেল সরঞ্জাম দেওয়া হয়েছে বলে জানা যাচ্ছে।

উত্তর-পূর্বাঞ্চলে করোনা প্রাদুর্ভাব কিছুটা হলেও কম

উত্তর-পূর্বাঞ্চলে করোনা প্রাদুর্ভাব কিছুটা হলেও কম

পাশাপাশি দেশের উত্তর-পূর্বাঞ্চলীয় রাজ্যগুলিকে পর্যবেক্ষণ করা হচ্ছে বলেও জানান তিনি। অন্যান্য রাজ্যের তুলনায় উত্তর-পূর্বাঞ্চলীয় রাজ্যগুলিতে এখনও সেইভাবে করোনা ভাইরাসের সংক্রমণ দেখতে পাওয়া যায়নি বলেই খবর।

২৪ ঘন্টায় আক্রান্ত ১২০০-র বেশি মানুষ

২৪ ঘন্টায় আক্রান্ত ১২০০-র বেশি মানুষ

অন্যদিকে দেশে এখনও পর্যন্ত ১০৪৬৩ জন করোনা আক্রান্তের খোঁজ মিলেছে বলে জানা যাচ্ছে। গত ২৪ ঘন্টায় ১২১২ জনের নতুন করোনা আক্রান্তের খোঁজ মিলেছে বলে জানা যাচ্ছে। পাশাপাশি ১০৩৩ জন রোগী সম্পূর্ণ সুস্থও হয়েছেন। পাশাপাশি এদিনের সাংবাদিক বৈঠকে উপস্থিত ছিলেন ভারতীয় কাউন্সিল মেডিকেল রিসার্চের চিফ এপিডেমিওলজিস্ট ডঃ গঙ্গাভেদেকর। তিনি বলেন, সারা দেশে এদিন পর্যন্ত ২,২১,৯০২ টি করোনা টেস্ট করা হয়েছে।

English summary
377 ton of medical equipment has been given across the country for the treatment of corona
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X