• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

Gujarat Election: রোড শো চলাকালীন হঠাৎ রাস্তায় থমকালো মোদীর কনভয়! এরপর...

সামনেই গুজরাতের দ্বিতীয় দফার নির্বাচন! আর সেই নির্বাচনকে কেন্দ্র করে ক্রমশ চড়ছে উত্তেজনার পারদ। একেবারে মাটি কামড়ে পড়ে রয়েছেন একদিকে মোদী শাহ তো অন্যদিকে কংগ্রেস এবং আপ নেতৃত্ব। এর মধ্যেই আজ মোটা শান্তিপূর্ণ ভাবে শেষ হয়ে
  • |
Google Oneindia Bengali News

সামনেই গুজরাতের দ্বিতীয় দফার নির্বাচন! আর সেই নির্বাচনকে কেন্দ্র করে ক্রমশ চড়ছে উত্তেজনার পারদ। একেবারে মাটি কামড়ে পড়ে রয়েছেন একদিকে মোদী শাহ তো অন্যদিকে কংগ্রেস এবং আপ নেতৃত্ব। এর মধ্যেই আজ মোটা শান্তিপূর্ণ ভাবে শেষ হয়েছে গুজরাতে প্রথম দফার নির্বাচন। একদিকে যখন নির্বাচন চলছে অন্যদিকে বিশাল রোড শো করছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী।

প্রধানমন্ত্রীর মোদীর মানবিক মুখ দেখল দেশের মানুষ!

একের পর এক বিধানসভা এলাকার উপর দিয়ে এগিয়ে যাচ্ছে প্রধানমন্ত্রীর কনভয়! আহমেদাবাদে সর্দার বল্লভভাই প্যাটেলের মূর্তিতে মালা দিয়ে শুরু হয় এই রোড শো। প্রধানমন্ত্রীকে দেখতে রাস্তার দুপাশে মানুষের ভিড় কার্যত উপচে পড়ছে। আর তা সামলাতে হিমশিম খেতে হচ্ছে কর্তব্যরত নিরাপত্তা আধিকারিকদের। আর এই ভিড়ের মধ্যেই প্রধানমন্ত্রীর মোদীর মানবিক মুখ দেখল দেশের মানুষ!

জানা যায়, প্রধানমন্ত্রীর রোড শো চলাকালীন আটকে পড়ে একটি এ্যাম্বুলেন্স। আর এই খবর প্রধানমন্ত্রীর কাছে যাওয়া মাত্র দ্রুত সেটিকে জায়গা করে দেওয়ার কথা নাকি বলেন মোদী। আর সঙ্গে সঙ্গে সেই এ্যাম্বুলেন্সটিকে জায়গা করে দিতে তৎপর হন মোদীর নিরাপত্তা আধিকারিকরা। ইতিমধ্যে সামনে এসেছে একটি ভিডিও!

যেখানে দেখা যাচ্ছে, প্রধানমন্ত্রীর কনভয় থেকে একটি এ্যাম্বুলেন্স বেরিয়ে আসছে। এবং সেটিকে দ্রুত জায়গা করে দিচ্ছেন এসপিজির আধিকারিকরা। আর এই ভিডিও দেখে মোদী ভক্তরা ইতিমধ্যে ধন্য ধণ্য করতে শুরু করে দিয়েছে।

এর আগে, আহমেদাবাদ শহরে প্রধানমন্ত্রী মোদীর ৩০ কিলোমিটারেরও বেশি দীর্ঘ রোড শো শুরু হয়েছিল নারোদা গ্রাম থেকে। সন্ধ্যা পাঁচ টা বেজে ২০ মিনিটে শুরু হয় এই রোড শো! আর সেই সময়ে রাস্তার দুপাশে বহু মানুষ দাঁড়িয়ে প্রধানমন্ত্রীকে স্বাগত জানান। তবে প্রধানমন্ত্রীর এমন মানবিক মুখ আগেও দেখেছে দেশের মানুষ।

হিমাচল প্রদেশের বিধানসভা নির্বাচনের প্রচারে গিয়ে একই ভাবে এ্যাম্বুলেন্সকে পথ ছেড়ে দেন মোদী।

জানা যায়, প্রধানমন্ত্রী মোদী গত মাসের প্রথম দিকে হিমাচল প্রদেশের কাংড়া জেলার ছাম্বিতে জনসভায় যোগ দিতে যাচ্ছিলেন। সেই সময় একটি অ্যাম্বুলেন্স আসার আওয়াজ শুনে তিনি কনভয় থামিয়ে দিতে বলেন। এব্যাপারে প্রধানমন্ত্রী মোদী সংবেদনশীলতার পরিচয় দেন। সেই ঘটনার ভিডিও একই ভাবে সংবাদমাধ্যমে তো বটেই, সোশ্যাল মিডিয়াতে রীতিমত ভাইরাল হয়ে যায়।

খানে দেখা যাচ্ছে প্রধানমন্ত্রী তাঁর গাড়িতে বসে আছে। আর একটি অ্যাম্বুলেন্স দ্রুত বেরিয়ে যাচ্ছে। তারপর প্রধানমন্ত্রীর কনভয় চলতে শুরু করে এবং প্রধানমন্ত্রী সেখানে জড়ো হওয়া সাধারণ মানুষদের দিকে হাত নাড়েন।

টেটে'র জন্যে অ্যাডমিট কার্ড প্রকাশ করল পশ্চিমবঙ্গ প্রাথমিক শিক্ষা পর্ষদ! কীভাবে পাবেন জানুন টেটে'র জন্যে অ্যাডমিট কার্ড প্রকাশ করল পশ্চিমবঙ্গ প্রাথমিক শিক্ষা পর্ষদ! কীভাবে পাবেন জানুন

English summary
Narendra modi stopped his convoy as his convoy was going amid roadshow in ahmedabad, Gujarat
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X